Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ১১:২০
আপডেট : ২০ মে, ২০১৯ ১৪:৫৭

ঈদের পর শুরু হবে দুর্বার আন্দোলন, বললেন খালেদার উপদেষ্টা

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে:

ঈদের পর শুরু হবে দুর্বার আন্দোলন, বললেন খালেদার উপদেষ্টা

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবেদীন ফারুক বলেছেন, ‘বাংলাদেশকে স্বৈরাচার মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। ঈদের পর শুরু হবে সেই দুর্বার আন্দোলন। এজন্যে দেশ ও প্রবাসের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’ 

নিউইয়র্ক সিটির ব্রুকলিনে রবিবার সন্ধ্যায় ‘শহীদ তৌহিদ স্মৃতি সংসদ’র উদ্যোগে ইফতার-পূর্ব এক আলোচনা সভায় তিনি একথা বলেন।  আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূর আলম। 

জয়নাল আবেদীন ফারুক আরও বলেন, ‘তিনবারের প্রধানমন্ত্রী এবং ''সর্ববৃহৎ'' রাজনৈতিক দল-বিএনপির চেয়ারপার্সনকে মুক্ত করা হবে সেই আন্দোলনের মধ্য দিয়েই। অতীতে কোন স্বৈরাচারই ক্ষমতায় চিরদিন থাকতে পারেনি। একইভাবে জনগণের শান্তিপূর্ণ আন্দোলনেই বাংলাদেশ আবারো গণতন্ত্র ফিরে পাবে।' 

সেক্রেটারি গোলাম রব্বানীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিল্টন ভূইয়া, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জসীম ভূইয়া এবং আবু সুফিয়ান।

আলোচনায় আরো অংশ নেন বিএনপি নেতা আহসান উল্লাহ বাচ্চু, সালেহ আহম্মেদ রুমেল, সাইফুল ইসলাম আল মামুন সবুজ, ইসমাঈল হোসেন, মোজাম্মেল সোহাগ, নাজমুল হোসেন ও শাহ আলম প্রমুখ। 

ইফতার পরিবেশনের মধ্য দিয়ে শেষ হয় এ আলোচনা। সে সময় সকলে বিশেষ মোনাজাতে মিলিত হন বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য এবং তৌহিদের আত্মার মাগফেরাত কামনায়। 


বিডি-প্রতিদিন/২০ মে, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য