শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০১৯ ১৩:৪৮

রোমে জালালাবাদ এসোসিয়েশন ইতালি'র মতবিনিময় সভা

ইতালি প্রতিনিধিঃ

রোমে জালালাবাদ এসোসিয়েশন ইতালি'র মতবিনিময় সভা

রোমে জালালাবাদ এসোসিয়েশন ইতালির মতবিনিময় সভা ও কার্যনির্বাহী কমিটির নির্ধারিত সভা অনুষ্ঠিত হয়। ইতালির রোমের তরপিনাতারা রসই রেস্তোরায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি অলিউদ্দিন শামীম। যৌথভাবে পরিচালনা করেন সাধারণ সম্পাদক শাব্বির আহমদ ও বৃহত্তর সিলেট যুব সংঘের সাধারণ সম্পাদক জায়েদুল হক মুকুল।

বাংলাদেশ থেকে আগত নয়জন কৃষি কর্মকর্তা ছাড়াও জালালাবাদ এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ অলিউল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইতালির আমন্ত্রণে বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের উচ্চ পদস্থ ৯ জন কর্মকর্তা। এছাড়াও এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জামিলুল আরিফ জামিল ট্রেজারার মোহাম্মদ কাশেমসহ এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ এবং উপস্থিত হন রোম বিডি স্পোটিং ক্লাব ইতালির সভাপতি মোঃ ওমর ফারুক ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম পলাশ।  

একে একে সবাই নিজের পরিচয় প্রদান করে বক্তব্য রাখেন এবং জালালাবাদ এসোসিয়েশনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

পরে জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে বাংলাদেশ থেকে আগত অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় । 
এসময় এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদক তাদের বক্তব্যে বলেন, আমরা পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে কার্যক্রম চালিয়ে যাচ্ছি। অতিশীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ঢাকা কেন্দ্রীয় অফিসে অনুমোদন এর জন্য পাঠিয়ে দেব। অনুমোদন হয়ে আসার সাথে সাথে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সবাইকে জানিয়ে দেওয়া হবে। পরিশেষে নৈশভোজের মাধ্যমে সভাপতি অলিউদ্দিন শামীম সভার সমাপ্তি ঘোষণা করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর