Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১১:০৬
আপডেট : ২৫ জুন, ২০১৯ ১১:১৩

শাহ মোহাম্মদ ফরহাদ স্মরণে আলোচনা সভা

অনলাইন ডেস্ক

শাহ মোহাম্মদ ফরহাদ স্মরণে আলোচনা সভা

ভিয়েনার বাংলা কমিউনিটির অভিভাবক, একাধিকবার নির্বাচিত বাংলাদেশ অস্ট্রিয়া সমিতির প্রেসিডেন্ট, মরহুম শাহ মোহাম্মদ ফরহাদ স্মরণে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

গত শনিবার রাজধানী ভিয়েনার স্থানীয় এক হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত এম আবু জাফর। 

এছাড়াও উপস্থিত ছিলেন মরহুম শাহ মোহাম্মদ ফরহাদের সহধর্মিনী জান্নাতুল ফরহাদ, কন্যা ফারজানা ফরহাদ,  বঙ্গবন্ধু পরিষদ ভিয়েনার সভাপতি রবিন মোহাম্মদ আলী, অল ইউরোপীয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা মাহবুবুর রহমান, ময়মনসিংহ সমিতির সভাপতি জুয়েল ইসলাম, বাংলাদেশ অস্ট্রিয়া সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন, বাংলাদেশ অস্ট্রিয়া প্রেস ক্লাবের সেক্রেটারি সালাউদ্দিন তরুন, সালাউদ্দিন কাঞ্চন, জাতিসংঘের এইচ আই ভি /এইডস এর প্রধান মনিকা বেগ, মিসেস মনসুর সহ প্রবাসী বাংলাদেশীগন। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের রাষ্ট্রদূত এম আবু জাফর, মরহুম শাহ মোহাম্মদ ফরহাদের সহধর্মিনী জান্নতুল ফরহাদ সহ অনেকেই। 

এসময় মরহুম শাহ মোহাম্মদ ফরহাদকে নিয়ে রচিত একটি কবিতা পাঠ করে শোনান জালালাবাদ সমিতির সভাপতি এবং আল ইউরোপীয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা আনিসুজ্জামান। পরে মরহুম শাহ মোহাম্মদ ফরহাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পাঠ করেন ভিয়েনাস্থ বায়তুল মোকারম মসজিদের ইমাম ও খতিব মওলানা ফারুক আল মাদানী। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য