Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ১৩:০০

মালয়েশিয়া পেরাক প্রদেশে শোক দিবস পালিত

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া পেরাক প্রদেশে শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করেছে মালয়েশিয়া পেরাক প্রদেশ শাখা আওয়ামী লীগ। এ উপলক্ষে গতকাল রবিবার বিকালে স্থানীয় একটি রেস্টুরেন্টে পেরাক প্রাদেশিক শাখা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হাবিব উল্লাহ লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অহিদুর রহমান অহিদ। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য নুর মোহাম্মদ ভূইয়া।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে কোরআন তেলাওয়াত ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে অক্লান্ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই প্রচেষ্টাকে এগিয়ে নেয়ার জন্য দেশে-বিদেশে সব আওয়ামী নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, সাবেক আহ্বায়ক এ. কামাল হোসেন চৌধুরী, হুমায়ূন কবির ও শফিকুর রহমান চৌধুরী।

সভায় আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা বাবলা মজুমদার, পেরাক প্রাদেশিক শাখা আওয়ামী লীগের সহসভাপতি রহিত মজুমদার, তানভির আহমেদ রমিজ, রুস্তম আলী, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, মহিলা সম্পাদিকা তাসলিমা মজুমদার।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন পেরাক প্রাদেশিক শাখা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ  হারুন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আহসান, শ্রম বিষয়ক সম্পাদক নজীর আহমেদ মোল্লা, প্রচার সম্পাদক ইয়াসীন আলম, সদস্য হাসান মোল্লা, সাইফুল ইসলাম, লোকমান মজুমদার, সাদেক মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন করেন হাফেজ ক্বারী আশরাফুল ইসলাম।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য