শিরোনাম
প্রকাশ : ৯ আগস্ট, ২০২০ ২১:৫৬

দাগনভূঞা প্রবাসী ফোরাম মালয়েশিয়া শাখার পরিচিতি সভা

মালয়েশিয়া প্রতিনিধি:

দাগনভূঞা প্রবাসী ফোরাম মালয়েশিয়া শাখার পরিচিতি সভা

দাগনভূঞা প্রবাসী ফোরাম মালয়েশিয়া শাখার পরিচিতি সভা রবিবার বেলা ১২ ঘটিকার সময় রাজধানী কুয়ালামপুরের একটি রেস্টুরেন্ট'র হলরুমে অনুষ্ঠিত হয়। প্রবাসী ফোরাম মালয়েশিয়া শাখার সভাপতি মো. মহি উদ্দিন মহিনের সভাপতিত্বে, কোষাধ্যক্ষ মো. সাইদুল হকের কোরআন তেলোওয়াত ও যুগ্ন-সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তব্য রাখেন দাগনভূঞা প্রবাসী ফোরাম মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক ও মালয়েশিয়া সমন্বয়ক জহিরুল ইসলাম হিরণ, সাংগঠনিক সম্পাদক মো. কাজী আব্দুল হামিদ, সহ- সভাপতি মো. রফিকুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক অনিক সাইদুল আনাম, দপ্তর সম্পাদক মীর জামান রাজু, প্রচার সম্পাদক এ, এফ তৌহিদ ফাহাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিছুর রহমান রাহি, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, নির্বাহী সদস্য মো. শাহাদাত হোসেন ও আহমেদ অভি প্রমুখ।

সভায় কেন্দ্রীয় সিদ্ধান্তের ভিত্তিতে উপদেষ্টা নিয়োগের বিষয়ে সর্বসম্মতিক্রমে প্রস্তাবের উপর আলোচনা করা হয়। এবং সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্ভোধন করা হয়।
এছাড়াও সম্প্রতি করোনাকালীন মহুর্তে দাগনভূঞা উপজেলার প্রায় দুই শতাধিক প্রবাসী ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমের ওপর সন্তুষ্টি প্রকাশ করে ফোরামের সকল দেশের শাখা কমিটি গুলোর প্রতি ধন্যবাদ প্রস্তাব গৃহীত হয়। আগামী দিনে ফোরামের কার্যক্রমকে আরো গতিশীল করে দলমত নির্বিশেষে দাগনভূঞার সকল আর্ত- সামাজিক উন্নয়নে অবদান রাখার সংকল্প ব্যাক্ত করা হয়।

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর