শিরোনাম
৩১ অক্টোবর, ২০২০ ০৯:২৯

এবারও জয়ের প্রত্যাশা সিনেটর শেখ রহমানের

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

এবারও জয়ের প্রত্যাশা সিনেটর শেখ রহমানের

সিনেটর শেখ রহমান

জর্জিয়া স্টেট সিনেট ডিস্ট্রিক্ট-৫ থেকে পুনরায় প্রার্থী হয়েছেন সিনেটর শেখ রহমান। কিশোরগঞ্জের সন্তান শেখ রহমান ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হবার পরই বিজয় নিশ্চিত হলেও ৩ নভেম্বরের আনুষ্ঠানিকতার অপেক্ষায় রয়েছেন। বহুজাতিক ভোটার অধ্যুষিত এলাকার প্রার্থী হিসেবে শেখ রহমানকে ইউএস সিনেটে জর্জিয়ার দুই প্রার্থীসহ প্রেসিডেন্ট প্রার্থী বাইডেনের জন্যও চষে বেড়াতে হচ্ছে গোটা স্টেট। 

২৬ ও ২৭ অক্টোবর যো বাইডেন এবং জিল বাইডেনকে নিয়ে জর্জিয়ায় ভোট প্রার্থনা করেন শেখ রহমান। আর এভাবেই পার্টিতে নিজের অবস্থান সুসংহত করার পাশাপাশি ভবিষ্যতে জর্জিয়ার গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হবার স্বপ্নও দেখছেন তিনি। আর এ স্বপ্নের সঙ্গে প্রবাসীরাও আলোড়িত হচ্ছেন। জর্জিয়ায় শেখ রহমানের পথ ধরে নিকট ভবিষ্যতে আরও কয়েকজন নির্বাচনে জয়ী হবেন বলে সবার প্রত্যাশা। 

তবে তাদের শুধু বাঙালি অথবা শুধু দক্ষিণ এশিয়ান অথবা মুসলমান হিসেবে পরিচিত হলে চলবে না, সব মানুষের প্রিয় ব্যক্তিত্বে পরিণত হতে হবে। তাহলেই শেখ রহমানের মতো নির্বাচনে বিজয় ছিনিয়ে আনা সহজ হবে। 

শেখ রহমান বলেছেন, এবারের নির্বাচনের গুরুত্ব নানাবিধ কারণে অনেক বেশি। তাই সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে ভোট দিতে কোনো কার্পণ্য না করেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর