শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ০৮:৫২
আপডেট : ২৮ নভেম্বর, ২০২০ ০৯:০৪
প্রিন্ট করুন printer

কাতার বাংলা প্রেসক্লাবকে ফটিকছড়ি সমিতির সংবর্ধনা

আমিন ব্যাপারী, কাতার প্রতিনিধি

কাতার বাংলা প্রেসক্লাবকে ফটিকছড়ি সমিতির সংবর্ধনা

কাতার বাংলা প্রেসক্লাবের ২০২১/২০২২ মেয়াদের নবনির্বাচিত কমিটির সভাপতি ইএম আকাশ ও সাধারণ সম্পাদক আকবর হোসেন বাচ্চুকে সংবর্ধনা দিয়েছে ফটিকছড়ি সমিতি কাতার।

বুধবার কাতারে রাজধানী দোহার অভিজাত ঘুকলম পার্ক হোটেলে অনুষ্ঠান শুরুতে সংবর্ধিত অতিথিদের ফুলেল ফুলেল শুভেচ্ছা ও সন্মাননা ক্রেস্ট প্রদান করেন ফটিকছড়ি সমিতি কাতার এর শীর্ষ ব্যক্তিরা।

ফটিকছড়ি সমিতি কাতারের সভাপতি আব্দুল্লাহ আল মঞ্জুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম আব্দুল মান্নান ও সাংগঠনিক সম্পাদক শেখ জয়নালের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ এম মোরশেদ বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এম জাবেদ হোসাইন, ব্যবসায়ী মোঃ ইসমাইল মিয়া, তারেক বাবুল, কাজি আশরাফ হোসাইন, মোঃ মানিক, নাসির উদ্দীন চৌধুরী, ইঞ্জিনিয়ার আতিকুল মাওলা মিঠু ও মেহরাজ আহমেদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ মোরশেদ কাদেরি, কাতার বাংলা প্রেসক্লাবে যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক আমিন বেপারীসহ অনেকেই।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ প্রবাসীদের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং যেকোনো সময় কাতার সরকারের জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় সংবাদ প্রকাশ করার আশা ব্যক্ত করেন।

শেষে ফটিকছড়ি সমিতি কাতারের অন্যতম উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী জাবেদ হোসাইন এর জন্মদিন উপলক্ষে কেক কাটায় অংশগ্রহণ করেন সংগঠনের শীর্ষ ব্যক্তিবর্গরা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর