শিরোনাম
২১ জানুয়ারি, ২০২১ ১৭:০৭

সঠিকভাবে দায়িত্ব পালন সুফল বয়ে আনবেই : হাফিজুল ইসলাম

কুয়েত প্রতিনিধি :

সঠিকভাবে দায়িত্ব পালন সুফল বয়ে আনবেই : হাফিজুল ইসলাম

পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করলে সুফল বয়ে আনবেই, বিদায়কালে এমনটাই বললেন কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম। মেয়াদ শেষে বাংলাদেশে ফেরার পূর্বে সিটি টাওয়ার হোটেলে এক সৌজন্য সাক্ষাতে প্রবাসী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানান তিনি।

সাংবাদিকদের কৃতজ্ঞতা জানিয়ে হাফিজুল ইসলাম বলেন, সাংবাদিকদের কাছ থেকে যে সহযোগিতা পেয়েছেন সেই প্রেক্ষিতে প্রবাসীদের অনেক সমস্যার সমাধান এবং বিমানের পক্ষ হতে যাত্রীদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করেছেন। 

এ সময় উপস্থিত ছিলেন বিমানের স্টেশন ম্যানেজার মোহাম্মদ নাজমুল ইমাম, সেলস এক্সিকিউটিভ সামসুল আলম তুহিন, সালাহ উদ্দিন পলাশ, সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন, বাংলা টিভি প্রতিনিধি আ হ জুবেদ, আরটিভি প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন, মাইটিভির প্রতিনিধি আল আমিন রানা, সময় টিভির প্রতিনিধি শরিফ মিজান, একাত্তর টিভির প্রতিনিধি সাদেক রিপন, ডিবিসি টিভির প্রতিনিধি মো. হেবজু, একুশে টিভির প্রতিনিধি আনোয়ার আকাশ, আনন্দ টিভির প্রতিনিধি সেলিম হাওলাদার ও জয়যাত্রা প্রতিনিধি নাছরিন আকতার মৌসুমী প্রমুখ। 

এদিকে, মোহাম্মদ হাফিজুল ইসলাম পেশাগত দায়িত্বের মেয়াদ শেষে বুধবার সকালে দেশের উদ্দেশ্যে কুয়েত ত্যাগ করেছেন। তাকে ঢাকায় বদলি করা হয়েছে। এর আগে, তিনি ঢাকা ও সিলেট আন্তর্জাতিক বিমান বন্দরে দায়িত্ব পালন করেন। 

তিনি কুয়েতে দায়িত্ব পালনকালে বিমানের অন টাইম পারফরম্যান্স, রাজস্ব বৃদ্ধি, সুবিধাজনক ভাড়াসহ যাত্রী বৃদ্ধি, কুয়েত থেকে চট্টগ্রামে সরাসরি ফ্লাইট পুনরায় চালু করে প্রবাসীদের মন জয় করেছেন। উল্লেখ্য, ২০১৭ সালের ২৯ নভেম্বর কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার হিসেবে যোগদান করেন মোহাম্মদ হাফিজুল ইসলাম । 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর