৪ জুলাই, ২০২২ ১৯:০২

কুমিল্লা নামেই বিভাগ দিতে হবে : এমপি বাহার

মালয়েশিয়া প্রতিনিধি

কুমিল্লা নামেই বিভাগ দিতে হবে : এমপি বাহার

মালয়েশিয়ায় আলোচনা সভায় এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার

ঐতিহ্যবাহী কুমিল্লায় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্নের বাস্তবায়ন হয়েছে। খুনি খন্দকার মোশতাকের কুমিল্লা নয়, এমনকি সে কুমিল্লায় স্থায়ী বাসিন্দাও নয়। কুমিল্লা অসংখ্যা জ্ঞানী ও গুণী মানুষের জন্ম। তাই আমরা সবাই কুমিল্লা নামেই বিভাগ চাই। আমি একদিনে এই বিভাগ দাবি করিনি। 

কুমিল্লা নামেই বিভাগ বাস্তবায়নের দাবিতে মালয়েশিয়াস্থ কুমিল্লা সমিতি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার।

গতকাল রবিবার সন্ধ্যায় হোটেল ইন্টারকন্টিনেন্টাল কুয়ালালামপুরে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি অহিদুর রহমান অহিদের সভাপতিত্বে এবং নূর মো. ভূঁইয়া ও মামুনুর রশিদ মামুনের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সমিতির সাধারণ সম্পাদক আ. হামিদ জাকারিয়া, দাতো আলমগীর হোসেন, দাতো আলম মজুমদার, হুমায়ুন কবিরসহ প্রবাসী কমিউনিটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও বৃহত্তর কুমিল্লার সাধারণ প্রবাসী কর্মজীবী বৃন্দ।

এ সময় বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম খোকন, নাজমুল ইসলাম বাবুল, অলি উল্যাহ জাহিদ, আবু কাউসার ভূঁঞা, ফরিদ উদ্দিন গাজী, মেহেদী হাসান, হাবিব উল্যাহ লিটনসহ বৃহত্তর কুমিল্লা সমিতি মালয়েশিয়ার অন্যান্য নেতৃবৃন্দ।

সভার শুরুতে সফিকুর রহমান চৌধুরীর পবিত্র কোরআন তেলাওয়াত শেষে জাতীয় সংগীত পরিবেশন এবং মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর