১ এপ্রিল, ২০২৩ ০০:০০

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের আয়োজনে ইফতার অনুষ্ঠান

সিঙ্গাপুর প্রতিনিধি

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের আয়োজনে ইফতার অনুষ্ঠান

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) সিঙ্গাপুরের খালসা অ্যাসোসিয়েশনের দ্বিতীয় তলায় বিলাসবহুল হল রুমে আয়োজন করা হয় এই ইফতার অনুষ্ঠানের। 

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের সভাপতি সাহেদুজ্জামানের টরিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব শফিউল আজিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরুজ্জামান রাহীম, ফিলিপ রহমান, আসাদ আল মামুন,সাব্বির হাসান, সিঙ্গাপুর অগ্রণী  এক্সচেঞ্জের সিইও শরিফুল ইসলাম সহ অন্যান সকলে। 

আরও উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আলেক হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়, মীর মাহবুব আলম শাকিল, ইমান ব্যাপারি,রাকিব হাসান। সিঙ্গাপুরে বসবাসরত প্রায় ৩৫০ জন ব্যবসায়ী এই ইফতার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উপস্থিত সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয় ইফতার ও দোয়া মাহফিল।

সভাপতির বক্তব্যে সাহেদুজ্জামান টরিক আমন্ত্রিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামিতে এন আরবি ওয়াল্ডে ও সিঙ্গাপুর বিজনেস চেম্বার একযোগে বাংলাদেশের বিনিয়োগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

সাহেদুজ্জামান টরিক আরও বলেন, সিঙ্গাপুর বিজনেস চেম্বার সবসময় দেশের বিনিয়োগ বৃদ্ধির জন্য সিঙ্গাপুরের ব্যবসায়িদের নিয়ে কাজ করছে এবং বাংলাদেশের অর্থনীতিতে ভূমিকা পালন করছে অতিতের ন্যায় আগামীতেও সিঙ্গাপুর বিজনেস চেম্বার দেশের জন্য কাজ করবে। ইফতার গ্রহণের পর সবাই এক সাথে নামাজ আদায় করেন এবং রাতের খাবার গ্রহণ করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর