Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০১৬ ০০:২১

গোল উৎসবের রাত

ক্রীড়া ডেস্ক

গোল উৎসবের রাত

সান্তিয়াগো বার্নাব্যুতে বিবিসি’র গোলবন্যায় ভেসে গেল স্পোর্টিং গিজন। রোনালদো-বেনজেমার ডাবলের পাশাপাশি বেলের এক গোল রিয়াল মাদ্রিদকে উপহার দিয়েছে ৫-১ গোলের জয়। এর কিছুক্ষণ পরই লা লিগায় খেলতে নামল বার্সেলোনা। বিবিসি’র দুরন্তপনাকে একক উদযাপনে থাকতে দেয়নি এমএসএন। সুয়ারেজের হ্যাটট্রিক এবং মেসি-নেইমারের একটি করে গোলে বার্সেলোনা ন্যু ক্যাম্পে বাস্ক ক্লাব অ্যাথলেটিক বিলবাওকে হারাল ৬-০ গোলে! বলা চলে লা লিগায় রবিবার দুই বড় দলের ছিল গোল উৎসবের রাত।

লিওনেল মেসি তার পঞ্চম ফিফা ব্যালন ডি’অর ট্রফি নিয়ে ন্যু ক্যাম্পের সবুজ জমিনে নেমে এলেন। ভক্তরা তুমুল করতালিতে তাকে স্বাগত জানাল। সতীর্থরা ‘মেসি ৫’ লেখা বিলবোর্ড সামনে নিয়ে ছবির জন্য পোজ দিলেন। মেসি থাকলেন বিলবোর্ডেরও সামনে। তাকে নিয়ে উত্ফুল্ল সতীর্থরা ছোটখাটো একটা উৎসবই করল ন্যু ক্যাম্পে ম্যাচ শুরুর আগে। তবে ম্যাচে নেমেও সেই উৎসবে কমতি দেননি বার্সা তারকারা। মেসি-নেইমার-সুয়ারেজের পাশাপাশি আলো ছড়ালেন আরও অনেকেই।

গোল করেছেন রাকিটিচও। অবশ্য বার্সেলোনার এ উৎসব মেসির ইনজুরিতে কিছুক্ষণের জন্য থমকে পড়েছিল। প্রথমার্ধের পরই মেসিকে মাঠ থেকে তুলে নেন কোচ লুইস এনরিকে। মেসি ততোক্ষণে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগতে শুরু করেছিলেন। এনরিকে বলেন, ‘মেসির ব্যাপারে কোনো রিস্ক নিতে চাইনি। তবে তার ইনজুরি কতোটা গুরুতর তা জানার জন্য আমাদের মেডিকেল রিপোর্টের অপেক্ষা করতে হবে।’ কোচের মতে, মেসির ইনজুরি ততোটা গুরুতর নয়। তারপরও তিনি সাবধান থাকছেন।


আপনার মন্তব্য