Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:১৭

ওল্ড ট্র্যাফোর্ডে গোলের দেখা মেলেনি

ইউরোপিয়ান ফুটবল

ক্রীড়া ডেস্ক

ওল্ড ট্র্যাফোর্ডে গোলের দেখা মেলেনি

ইংলিশ প্রিমিয়ার লিগে উত্তেজনাপূর্ণ ম্যাচে ড্র করল ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। গতকাল ওল্ড ট্র্যাফোর্ডে দুই দল গোল শূন্য ড্র করে। তবে জয় নিয়েই মাঠ ছেড়েছে আর্সেনাল। গানাররা সাউদ্যাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে। আর্সেনালের পক্ষে গোল দুটি করেছেন লেকাজেট ও হেনরিক। এদিকে ইতালিয়ান সিরি এ লিগে জয় পেয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল জুভেন্টাস। আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার গোলে তারা ১-০ ব্যবধানে হারিয়েছে বলগনাকে।

ওল্ড ট্র্যাফোর্ডে দীর্ঘদিন লিগ ম্যাচে জয়বঞ্চিত লিভারপুল। ২০১৪ সালের মার্চের পর ম্যানইউর মাঠ থেকে লিগ ম্যাচ জিতে বাড়ি ফিরতে পারেনি তারা। ইংলিশ ফুটবলের সবচেয়ে উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে গতকালও তারা জিততে পারল না। অবশ্য শীর্ষস্থান ঠিকই নিশ্চিত করে নিয়েছে। অলরেডরা ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট সংগ্রহ করে ম্যানচেস্টার সিটিকে টপকে শীর্ষে ওঠে এসেছে। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেল পেপ গার্ডিওলার দল। ম্যানইউ নেমে গেছে এক ধাপ। ২৭ ম্যাচে রেড ডেভিলদের সংগ্রহ ৫২ পয়েন্ট। গতকাল সাউদ্যাম্পটনকে হারিয়ে ২৭ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে চারে ওঠে এসেছে আর্সেনাল। শীর্ষ চারে থাকার লড়াইয়ে পিছিয়ে গেল ম্যানইউ। তবে সোলসকারের অধীনে অপরাজিত থাকার ধারাটা ধরে রাখল ম্যানইউ। টানা ১০ ম্যাচে অপরাজিত ম্যানইউ। অবশ্য শীর্ষ চারে থাকতে হলে ম্যানইউকে কঠিন পথই পাড়ি দিতে হবে। তাদের সামনে এখনো চেলসি, ম্যানসিটি ও আর্সেনালের বিপক্ষে ম্যাচ বাকি। অন্যদিকে লিভারপুলের চ্যাম্পিয়নের পথে বাধা চেলসি ও টটেনহ্যাম। দেখা যাক, শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে কী হয় এবার!

এদিকে ইতালিয়ান সিরি এ লিগে শীর্ষস্থানেই থাকল জুভেন্টাস। ২৫ ম্যাচে ৬৯ পয়েন্ট তাদের। অনেকটা পিছনে থেকে দুইয়ে আছে নেপোলি।


আপনার মন্তব্য