শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৫ জানুয়ারি, ২০২০ ২৩:৫৩

ভিক্টোরিয়ানস টি-২০ প্রিমিয়ার লিগ উদ্বোধন

ভিক্টোরিয়ানস টি-২০ প্রিমিয়ার লিগ উদ্বোধন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে সামনে রেখে জেলার ১৭টি উপজেলা ও কুমিল্লা সিটি করপোরেশনের সম্মিলিত অংশগ্রহণে গতকাল বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো  ‘মুজিবশতবর্ষ আনন্দমেলা’। উদ্বোধনী অনুষ্ঠানে টি- ২০ প্রিমিয়ার ক্রিকেট লিগের ট্রফিও উন্মোচন করা হয় । লালমাই উপজেলার বাগমারা জামতলিতে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বিশেষ অতিথি কুমিল্লা-১১ চৌদ্দগ্রামের সংসদ সদস্য সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক, কুমিল্লা-৮ বরুড়া সংসদ সদস্য নাসিমুল ইসলাম চৌধুরী নজরুল, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর প্রমুখ। -লালমাই (কুমিল্লা) প্রতিনিধি

 পুলিশ সুপার নূরুল ইসলাম বিপিএম বার পিপিএম, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সরওয়ার, লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক,  নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাত।

এরই মধ্যে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, লিফলেট, পোস্টার এবং স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সংগ্রামী ইতিহাসের অডিও প্রদর্শনী হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন সমগ্র কুমিল্লাকে একত্রিত করার মুজিবশতবর্ষ স্মরণীয় করে রাখাই এই আয়োজন।

মুজিবশতবর্ষ আনন্দমেলা নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও লালমাই ট্যালেটহান্ট ক্রিকেট একাডেমির চেয়ারপার্সন ও অর্থমন্ত্রী কন্যা নাফিসা কামাল বলেন, তরুণ প্রজন্মের সামনে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর অর্জন চিরস্মরণীয় করে রাখা ও স্বাধীনতার চেতনায়, বঙ্গবন্ধুর স্লোগান সমগ্র কুমিল্লাকে একত্রিত করাই এই আয়োজনের মূল লক্ষ্য। তিনি বলেন, মুজিবশতবর্ষ উদযাপন আয়োজনের একটি অনুষঙ্গ হয়ে টি-২০র ট্রফি উন্মোচন। বঙ্গবন্ধুর স্মরণে জেলার ১৭টি উপজেলা ও কুমিল্লা সিটি করপোরেশন নিয়ে ১৮টি দলের আয়োজনে মুজিবশতবর্ষ ভিক্টোরিয়ানস টি-২০ প্রথমবারের মতো সমগ্র কুমিল্লাকে একত্রিত করবে ক্রিকেটের মাঠে।

 


আপনার মন্তব্য