শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৬ ডিসেম্বর, ২০২০ ২৩:২৫

স্কোয়াশে চ্যাম্পিয়ন সুমন-মারজান

ক্রীড়া প্রতিবেদক

স্কোয়াশে চ্যাম্পিয়ন সুমন-মারজান

মুজিববর্ষ এমটিবি বিজয় দিবস স্কোয়াশের পুরুষ উন্মুক্ত বিভাগে উত্তরা ক্লাবের সুমন এবং নারী উন্মুক্ত বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মারজান আক্তার মনিকা চ্যাম্পিয়ন হয়েছেন। সদস্যদের মধ্যে গুলশান ক্লাবের আবেদ মনসুর এবং মার্কারদের মধ্যে আর্মি ক্লাবের মো. মাসুদ রানা চ্যাম্পিয়ন হন।

এছাড়াও শিক্ষকদের গ্রুপে পুরুষ বিভাগে নৌবাহিনী স্কুলের মো. অহিদুজ্জামান বিশ্বাস ও নারী বিভাগে বিমান বাহিনীর শাহীন কলেজের আয়েশা পারভিন ট্রফি জিতেন। বয়সভিত্তিক গ্রুপে ঊর্ধ্ব-১৯ বছরে কিশোর বিভাগে উত্তরা ক্লাবের হামজা ইবনে সালেহিন এবং মেয়েদের বিভাগে শাহীন কলেজের আতিফা ইবনাত মৌনতা  চ্যাম্পিয়ন হন। অনূর্ধ্ব-১৬ গ্রুপে বালকদের বিভাগে সেনাবাহিনীর মো.  সোহাগ ও বালিকা বিভাগে গুলশান ক্লাবের সুহাইলা নুদ্রাত প্রিয়তা চ্যাম্পিয়ন হয়। অনূর্ধ্ব-১৩ বছর গ্রুপে বালক বিভাগে গুলশান ক্লাবের উমায়ের জালাল আহাম্মেদ শিরোপা জেতে।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্কোয়াশ  ফেডারেশন সভাপতি মোহাম্মদ ফারুক খাঁন এমপি। এ সময় বেজ বাশারের কামান্ডার এয়ার  মার্শাল মো. নজরুল ইসলাম,  মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান  হেদায়েতুল্লাহ, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান, শাহীন কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন  মো. মুকিত-উল-আলম মিয়া ও ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জি এম কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য