শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩০ এপ্রিল, ২০২১ ২৩:২৫

ফিরেই উৎসব কিংসের

বসুন্ধরা কিংস ৬ - উত্তর বারিধারা ০

ক্রীড়া প্রতিবেদক

ফিরেই উৎসব কিংসের
Google News

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের দ্বিতীয় পর্বে দুর্দান্ত সূচনা করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উত্তর বারিধারাকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে অস্কার ব্রুজোনের দল। দলের পক্ষে দুটি করে গোল করেন দুই ব্রাজিলিয়ান রবসন ও ফার্নান্দেজ এবং আর্জেন্টাইন রাউল বেসেরা। এ জয়ে টানা দ্বিতীয় লিগ শিরোপার পথে আরও এক ধাপ এগিয়ে গেল বসুন্ধরা কিংস।

লিগের প্রথম পর্ব শেষ করার পর করোনাভাইরাস পরিস্থিতি খারাপ হলে লিগ স্থগিত করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তবে ক্লাবগুলোর দাবির পরিপ্রেক্ষিতে সরকারের সঙ্গে আলোচনা করে লিগ পুনরায় মাঠে গড়ানোর সিদ্ধান্ত নেয় তারা। এরই ধারাবাহিকতায় গতকাল থেকে শুরু হলো লিগের দ্বিতীয় পর্ব। আর শুরুতেই দুর্দান্ত ফুটবল উপহার দিল পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বসুন্ধরা কিংস।

গতকাল ম্যাচের শুরু থেকেই রবসন, রাউল, ফার্নান্দেজদের দাপটে অসহায় হয়ে পড়ে উত্তর বারিধারা। তৃতীয় মিনিটে ডান দিক থেকে খালেদ শাফিইর লম্বা থ্রো পাসে বল পেয়ে হেডে গোল করেন রাউল বেসেরা। ১০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফুটবলার ফার্নান্দেজ। ডি বক্সের ভিতর থেকে রবসনের মাইনাসে বল পেয়ে গোল করেন তিনি। তৃতীয় গোলটি করেন রবসন। এবার এসিস্ট করেন ফার্নান্দেজ। দ্বিতীয়ার্ধেও বসুন্ধরা কিংসের গতির সামনে অসহায় দেখায় উত্তর বারিধারাকে। ৫৫ মিনিটে ফার্নান্দেজ গোল করে ব্যবধান ৪-০ করেন। ৬৩ মিনিটে ডি বক্সের ভিতরে ইব্রাহিমের পাসে বল পেয়ে গোল করেন রাউল বেসেরা। ম্যাচের অতিরিক্ত মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলের জয়ের ব্যবধান বাড়ান রবসন আজেভেদো। লিগে ১৪ গোল করে তিনিই শীর্ষে অবস্থান করছেন। ১৩ গোল করে দুইয়ে আছেন বসুন্ধরা কিংসের আর্জেন্টাইন ফুটবলার রাউল বেসেরা।

এ জয়ে ১৩ ম্যাচে ৩৭ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষস্থান আরও মজবুত করল বসুন্ধরা কিংস।