রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আবাহনীকে আটকে দিল পুলিশ

ক্রীড়া প্রতিবেদক

আবাহনীকে আটকে দিল পুলিশ

ফেডারেশন কাপ ফুটবলেই ঢাকা আবাহনীকে রুখে দিয়েছিল পুলিশ। শেষ পর্যন্ত আত্মঘাতী গোলে জয় পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল চ্যাম্পিয়নরা। তবে লিগে আর জয় এলো না। পুলিশের বিপক্ষে ড্র করে মূল্যবান দুই পয়েন্ট হারায় শিরোপা প্রত্যাশী দলটি। গতকাল বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ প্রিমিয়ার লিগে আবাহনী গোলশূন্য ড্র করেছে পুলিশের বিপক্ষে।

ময়মনসিংহ রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত অ্যাওয়ে ম্যাচে লিগ রানার্সআপ আবাহনী শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলে। কিন্তু গোল করতে ব্যর্থ হওয়ায় জেতা আর সম্ভব হয়নি। ৩২ মিনিটে রহমত মিয়ার লম্বা থ্রো থেকে মেরাজ হোসেন অপি গোল করতে পারেননি। ৪৫ মিনিটে আবাহনী অবশ্য গোল খাওয়া থেকে রক্ষা পায়। মরিল্লোর বাড়ানো পাস থেকে হেরনান্দেজের শট ডিফেন্ডার ইউসেফ পা দিয়ে আটকে দেন। ফিরতি বলে গোল করার সুযোগ পেয়েছিলেন জিল্লুর। তার শট পোস্টের ওপর দিয়ে চলে যায়।

প্রথমার্ধে গোলশূন্য ড্র থাকার পর ৫৮ মিনিটে ড্যানিয়েল কলিনড্রেসের কর্নারে এলিটা কিংসলে মাথা ছোঁয়াতে না পারায় গোল থেকে বঞ্চিত হয় আবাহনী। শেষের দিকে সুযোগ হাতছাড়া করেন নাবীব নেওয়াজ জীবন। চার ম্যাচে আবাহনীর এটি দ্বিতীয় ড্র। নিজেদের উদ্বোধনী ম্যাচেই ফর্টিসে সঙ্গে ১-১ গোলে ড্র করে। তৃতীয় ম্যাচে ভাগ্যক্রমে জিতে যায় আবাহনী। চার ম্যাচে তারা ৮ পয়েন্ট সংগ্রহ করল। সমান  ম্যাচে পুলিশের পয়েন্ট পাঁচ। এদিকে মুন্সিগঞ্জ শহীদ বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে লিগের আরেক ম্যাচে রহমতগঞ্জ ১-০ গোলে আজমপুর ফুটবল ক্লাবকে হারায়। কলম্বিয়ান ফরোয়ার্ড জোয়াহো হিনেস্ট্রোজা একমাত্র গোলটি করেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর