২৯ ডিসেম্বর, ২০১৫ ১৩:৪২

শাহাদাত দম্পতির বিরুদ্ধে চার্জশিট দাখিল

অনলাইন ডেস্ক

শাহাদাত দম্পতির বিরুদ্ধে চার্জশিট দাখিল

শিশু গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য শাহাদাতের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে মিরপুর থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকার সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) শফিক আহমেদ।

গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী হারিয়ে গেছে জানিয়ে শাহাদাত থানায় সাধারণ ডায়েরি করে। এর কয়েক ঘণ্টা পর পল্লবীর সাংবাদিক কলোনি থেকে ১১ বছর বয়সি ওই শিশুকে অসুস্থ অবস্থায় পেয়ে তাকে থানায় নিয়ে যান খন্দকার মোজাম্মেলক হক নামের এক সাংবাদিক। পরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়। সাংবাদিকদের কাছে শাহাদাতের বাসায় নির্যাতিত হওয়ার বিবরণ দেয় শিশুটি। পরে সাংবাদিক মোজাম্মেল এ ঘটনায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় ঢাকার মালিবাগের একটি বাসা থেকে শাহাদাতের স্ত্রী জেসমিনকে আটক করে পুলিশ। গত ৫ অক্টোবর শাহাদাত ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক ইউসুফ হোসেন জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৮ ডিসেম্বর হাইকোর্ট শাহাদাতকে ৩১ মার্চ পর্যন্ত জামিন দেন। এর আগে ঢাকার মহানগর দায়রা জজ আদালত গত ১ ডিসেম্বর শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে ১৭ জানুয়ারি পর্যন্ত জামিন দেন।

বিডি-প্রতিদিন/২৯ ডিসেম্বর ২০১৫/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর