Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ১৩:৩৬
আপডেট : ২১ এপ্রিল, ২০১৯ ১৩:৪২

ফের 'মাকড়ীয়' আউটের চেষ্টা অশ্বিনের, পাল্টা জবাব ব্যাটসম্যান'র!

অনলাইন ডেস্ক

ফের 'মাকড়ীয়' আউটের চেষ্টা অশ্বিনের, পাল্টা জবাব ব্যাটসম্যান'র!
সংগৃহীত ছবি

এবার নিজ দেশের সতীর্থ শিখর ধাওয়ানকে 'মাকড়ীয়' আউটের চেষ্টা রবিচন্দ্রন অশ্বিনের। গতকাল শনিবার রাজধানীর কোটলায় দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং ইনিংসের সময় ১৩তম ওভারে নন-স্ট্রাইকিং প্রান্তে শিখর ধাওয়ানকে মাকড়ীয় আউটের চেষ্টা করেন পাঞ্জাব অধিনায়ক। ওভারের তৃতীয় বলটি করতে গিয়ে হঠাতই মুহূর্তের জন্য থমকে গিয়ে ক্রিজে শিখরের ব্যাটের অবস্থান মেপে নেন অশ্বিন।

ধাওয়ান অবশ্য সতর্ক থাকায় আউট হননি। ধাওয়ানের ব্যাট ক্রিজের মধ্যে রয়েছে দেখে উইকেটে বল ছোঁড়েননি অশ্বিন। এরপরই পাল্টা দেন ধাওয়ান। পরের বলটি করার জন্য অশ্বিন রান আপ নিতে পিছনে ছুটে গেলে হাঁটু মুড়ে ক্রিজে বসে মজা শুরু করে দেন ধাওয়ান। পরে অশ্বিন বল করতে এলে নাচের ভঙ্গিতে ক্রিজ ছেড়ে বেড়িয়ে যাওয়ার অভিনয় করে পাঞ্জাব অধিনায়ককে বোকা বানানোর চেষ্টা করেন ধাওয়ান।

উল্লেখ্য, চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের জোস বাটলারকে মাড়কীয় আউট করে বিতর্কের জন্ম দেন অশ্বিন। নন-স্ট্রাইকিং প্রান্তে ক্রিজ ছাড়তেই বাটলারকে মানকাড করেছিলেন পঞ্জাব অধিনায়ক। তার সেই আউট করা নিয়ে তুমুল হৈচৈ হয়েছিল। অশ্বিনের এই আউট করাকে অনেকেই ক্রিকেটের স্পিরিট বিরোধী বলে ব্যাখা দিয়েছিলেন। পরে একাধিক ম্যাচে বোলাররা মাকড়ীয় আউটের চেষ্টা করলে ব্যাটসম্যানদের বেশ সতর্ক থাকতে দেখা গেছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য