২১ মে, ২০১৯ ২২:২৯

আগামী মৌসুমে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে

অনলাইন ডেস্ক

আগামী মৌসুমে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে

আগামী মৌসুম প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) কাটাবেন ফরাসি ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পে। ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে। যদিও বিশ্বকাপ জয়ী এই তারকা ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। 

২০ বছর বয়সী এই তারকা রবিবার বলেন, ‘তিনি আরও দায়িত্ব নিতে চান, সেটি পিএসজিতে হোক, কিংবা অন্যত্র।’ লীগ ওয়ানের বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব জয়ের পর এমন মন্তব্য করেছিলেন তিনি।

তবে টুইটারের মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে পিএসজি জানায়, ‘পিএসজি ও কিলিয়ান এমবাপ্পের মধ্যে দুই বছরের জন্য একটি শক্তিশালী বন্ধন রচিত হয়েছে। যে গল্প আগামী মৌসুমেও চলবে।’

এমন একটি মুহুর্তে পিএসজি এই সংবাদ বিজ্ঞপ্তিটি প্রকাশ করল যখন, রিয়াল মাদ্রিদ তাকে স্পেনে নিয়ে যেতে প্রচেষ্টা চালাচ্ছে বলে গুঞ্জন শুরু হয়েছে। 

রবিবার এমবাপ্পে বলেন, ‘আমি যখন কোন কথা বলি, সেটি ভেবে-চিন্তেই বলি।’ এসময়ও তিনি আরো বেশি দায়িত্ব গ্রহণের বিষয়ে নিজের অবস্থান তুলে ধরেন।

এমবাপ্পে বলেন, পিএসজিতে হলে সেটি তো ভালই। অন্যত্র হলেও সমস্যা নেই। অন্য কোথাও হলে সেটি হবে নতুন চ্যালেঞ্জ।

২০১৭ সালে মোনাকোর শিরোপা জয়ী দলে থাকা অবস্থা থেকেই রিয়াল মাদ্রিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন এমবাপ্পে। কিন্তু লীগ ওয়ানের রেকর্ড ভেঙ্গে ১৮০ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন তিনি।

তবে চলতি বছরের শুরুতে রিয়াল মাদ্রিদের ডাক আউটে ফের ফিরেছেন জিনেদিন জিদান। তার প্রত্যাবর্তনের পর পরই এমবাপ্পের সান্তিয়াগো বার্নব্যুতে যোগদানের গুজব জোড়ালো হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর