Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০১৯ ১৮:১৯

দিনাজপুরে অনুর্ধ্ব-১৬ কাবাডি প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে অনুর্ধ্ব-১৬ কাবাডি প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন
অনুর্ধ্ব-১৬ ক্রীড়া প্রতিভা অন্বেষণ কর্মসূচি

তৃণমূল পর্যায়ে অনুর্ধ্ব-১৬ ক্রীড়া প্রতিভা অন্বেষণ কর্মসূচির আওতায় দিনাজপুরে ১০ দিনব্যাপী কাবাডি প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ জাতীয় ক্রীড়া পরিষদের ব্যবস্থাপনায় ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ কাবাডি প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও কাবাডি উপ কমিটির আহবায়ক মো. কামরুজ্জামান জানান, ১০ দিনব্যাপী কাবাডি প্রশিক্ষণ ক্যাম্পে মোট ৩০জন অংশগ্রহণ করছেন। এখান থেকে ১৪ জনকে চূড়ান্ত পর্যায়য়ে বাছাই করা হবে। প্রশিক্ষক হিসেবে রয়েছেন জাতীয় ক্রীড়া পরিষদের জাতীয় প্রশিক্ষক মো. আব্দুল জলিল ও বাংলাদেশ কাবাডি দলের সাবেক অধিনায়ক বিজিবি কোচ মো. জিয়াউর রহমান।

বুধবার সকালে দিনাজপুর স্পোর্টস ভিলেজে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহাফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.কাজেম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য