Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০১৯ ২২:২৮

জিম্বাবুয়ে না আসলে আফগানিস্তানকে নিয়ে হবে দ্বিপাক্ষিক সিরিজ

অনলাইন ডেস্ক

জিম্বাবুয়ে না আসলে আফগানিস্তানকে নিয়ে হবে দ্বিপাক্ষিক সিরিজ

বিসিবি'র প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেছেন, জিম্বাবুয়ের চাওয়াতেই সেপ্টেম্বরে আফগানিস্তানের সঙ্গে তাদের নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করেছে বিসিবি। তবে তারা আসতে না চাইলে, আগের মতোই আফগানিস্তানকে নিয়ে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে টাইগাররা। 

এফটিপি অনুযায়ী, সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। জিম্বাবুয়ে বোর্ডের আবেদনের প্রেক্ষিতে তাদের নিয়ে ঐ দ্বিপাক্ষিক সিরিজের পরিবর্তে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করে বিসিবি।

কিন্তু হঠাৎই জিম্বাবুয়ে বোর্ডের উপর দেশটির সরকারের হস্তক্ষেপের কারণে বোর্ডের উপর নিষেধাজ্ঞা দেয় আইসিসি। এরপরই ত্রিদেশীয় সিরিজে অংশ নেবে না বলে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে জিম্বাবুয়ে বোর্ড। যদিও তারা আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। তবে সবশেষ প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তির আলোকেই কাজ করবে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী বলেন, সিরিজে জিম্বাবুয়ের অন্তর্ভুক্তিটা মূলত ছিল জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের অনুরোধেই। তাদের অনুরোধটা আমরা বিবেচনায় নিয়েছিলাম যে, এটা করলো হয়তো আরও বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বা আরও বেশি দর্শক আকর্ষণ করবে। তবে জিম্বাবুয়ে যে মিডিয়া রিলিজ দিয়েছে তার আলোকেই আমরা পরবর্তী কার্যসূচি ঠিক করবো। আফগানিস্তানের সঙ্গে আমাদের কমিটমেন্ট আছে সেটা আমরা ধরে রাখবো।

বিডি প্রতিদিন/২১ জুলাই, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য