Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:২৯

বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, চুয়াডাঙ্গা জেলা পর্যায়ের ফাইনাল সম্পন্ন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, চুয়াডাঙ্গা জেলা পর্যায়ের ফাইনাল সম্পন্ন

চুয়াডাঙ্গা জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল অনূর্ধ-১৭, ২০১৯-এর বালিকা বিভাগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। 

ফাইনালে দামুড়হুদা উপজেলা বালিকা দল ২-০ গোলে আলমডাঙ্গা উপজেলা বালিকা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। শুক্রবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনাল শেষে চ্যাম্পিয়ন-রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

চ্যাম্পিয়ন দলের পক্ষে গোল করে ফাগুন ও বেবী। এছাড়া টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয় রানার আপ দলের অধিনায়ক বিদিশা, ম্যান অব দি ফাইনাল ফাগুন ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে চ্যাম্পিয়ন দলের দলনায়ক বেবী। 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোন্দকার ফরহাদ আহম্মদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াহ্ ইয়া খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন, এনডিসি সিব্বির আহম্মেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট খাইরুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহাম্মেদ প্রমুখ। 

বিকেল ৫টায় একই মাঠে চুয়াডাঙ্গা জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নমেন্টের বালক বিভাগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য