শিরোনাম
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৯ ০৯:০৯

মদ্যপ অবস্থায় মারপিট! ভারতীয় প্রাক্তন তারকার বিরুদ্ধে অভিযোগ

অনলাইন ডেস্ক

মদ্যপ অবস্থায় মারপিট! ভারতীয় প্রাক্তন তারকার বিরুদ্ধে অভিযোগ
ফাইল ছবি

ভারতীয় দলের প্রাক্তন তারকা প্রবীন কুমার মদ্যপ অবস্থায় এক ব্যক্তিকে মারধর করেছেন বলে গুরুতর অভিযোগ উঠেছে। এক সময় ধোনির দলের পেস বিভাগের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন প্রবীন কুমার। খেলেছেন আইপিএল-এ। তবে এখন তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে।

প্রবীন কুমারের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন দীনেশ কুমার নামের একজন ব্যবসায়ী। দীনেশের দাবি, প্রবীন তাকে বেধরক মারধর করেছেন। এমনকী তার সাত বছরের ছেলেকেও ধাক্কা মেরে ফেলে দিয়েছেন প্রবীন কুমার।

মেরঠের মুলতাননগরে একই পাড়ায় থাকেন প্রবীন কুমার ও দীনেশ কুমার। দীনেশ কুমারের ছেলে প্রতিদিন স্কুল বাসে যাতায়াত করে। এদিনও ছেলের অপেক্ষায় রাস্তায় বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন দীনেশ। এর পর স্কুল বাস আসার পর একে একে বাচ্চাদের নামাতে থাকে। সেই সময় গাড়ি নিয়ে হাজির হন প্রবীন। স্কুল বাস থেকে বাচ্চাদের নামতে কিছুটা দেরি হচ্ছিল। প্রবীন কুমারের তর সইছিল না। তিনি হর্ন বাজাতে শুরু করেন। এর পরই দীনেশ কুমারের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় প্রবীন কুমারের। মেজাজ হারিয়ে দীনেশের উপর তিনি চড়াও হন বলে অভিযোগ।

দীনেশ কুমার পুলিশকে জানিয়েছেন, মদ্যপ অবস্থায় প্রবীন তাকে মারধর করেন। তাতে তার আঙুল ভেঙে গিয়েছে বলে জানিয়েছেন দীনেশ। যদিও প্রবীন কুমার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সামান্য কথা কাটাকাটির পর ব্যাপারটা মিটে যায়। তিনি এমন ঘটনাকে আমল দিতে চান না। তাই পুলিসের কাছে অভিযোগও দায়ের করেননি। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

close