শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২০ ১১:৫৬

ব্রাজিলের ‘নতুন কাকা’কে দলে ভেড়াল রিয়াল

অনলাইন ডেস্ক

ব্রাজিলের ‘নতুন কাকা’কে দলে ভেড়াল রিয়াল

ব্রাজিলের ‘নতুন কাকা’ তকমা পাওয়া রেইনিয়ের জেসাস কারভালহোকে দলে ভেড়াল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।তাকে ব্রাজিলিয়ান ক্লাব ফ্ল্যামেঙ্গো থেকে ৩০ মিলিয়ন ইউরোতে কিনেছে জিনেদিন জিদানের দল।

১৮ বছর বয়সী এই মিডফিল্ডারের সঙ্গে সোমবার আনুষ্ঠানিকভাবে বার্নাব্যুর রাজাদের চুক্তি সম্পন্ন হয়েছে। সাম্বার দেশের সম্ভাবনাময় তরুণ সেনসেশনের দিকে পাখির চোখ করেছিল দুই জায়ান্ট, ইংলিশ ম্যানচেস্টার সিটি ও স্প্যানিশ বার্সেলোনাও। দৌড়ে জিতল রিয়ালই।

রেইনিয়েরের সাথে রিয়ালের চুক্তি হল ছয় বছরের জন্য। যদিও এখনই তাকে সাদা জার্সিতে নামিয়ে দেয়া হবে। তাকে এনে মৌসুমের বাকি সময় রিয়ালের ‘বি’ দল কাস্তিয়ায় খেলানো হবে।

বর্তমানে এই মিডফিল্ডার ব্রাজিলিয়ান অনূর্ধ্ব-২৩ দলের হয়ে টোকিও ২০২০ অলিম্পিকের কোয়ালিফায়ারের জন্য প্রস্তুতি নিচ্ছেন। আগামী ১০ বা ১১ ফেব্রুয়ারি রিয়ালে যোগ দেওয়ার কথা রয়েছে এই বিস্ময় বালকের। 

২০১৮ সালে আরেক ব্রাজিলিয়ান সেনসেশন ভিনিসিয়াস জুনিয়রকে ৪৫ মিলিয়নে ফ্লামেঙ্গো থেকেই বার্নাব্যুতে এনেছে রিয়াল মাদ্রিদ। গত বছর হলুদ জার্সির আরেক উদীয়মান সান্তোসের রদ্রিগোর জন্য সমান অর্থ খরচ করে মাদ্রিদিস্তারা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য