শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২০ ০৯:২০

ভ্যালেন্সিয়ার মাঠে বার্সার হার

অনলাইন ডেস্ক

ভ্যালেন্সিয়ার মাঠে বার্সার হার
সংগৃহীত ছবি

মাস্তেয়ায় শনিবার কোপা দেল রে'র ম্যাচে জয় পাওয়া দলে সাতটি পরিবর্তন এনেছিলেন বার্সা কোচ কিকে সেতিয়েন। লিওনেল মেসি ফেরার পাশাপাশি গোল পোস্টের নিচে নিজের জায়গায় ফিরেছিলেন মার্ক আন্দ্রে-টের স্টেগান।

এছাড়া জেরার্ড পিকে, স্যামুয়েল উমতিতি, জর্দি আলবা, আর্থার মেলো এবং সার্জিও বুসকেতস সবাই যার যার জায়গায় ফিরেছিলেন। কিন্তু পূর্ণ শক্তির দল নিয়েও ভ্যালেন্সিয়ার মাঠে স্বরূপ দেখাতে পারেনি কাতালান জায়ান্টরা। ফলে বার্সার বিপক্ষে স্বাগতিকদের জয় এলো ২-০ গোলে। অন্যদিকে, নতুন কোচ কিকে সেতিয়েনের অধীনে প্রথম পরাজয়ের স্বাদ পেলেন মেসিরা।

এদিন ম্যাচের মাত্র ১০ম মিনিটেই বার্সার সর্বনাশ ডেকে এনেছিলেন পিকে। নিজেদের ডি-বক্সে ভ্যালেন্সিয়ার গায়াকে ফেলে দিয়েছিলেন এই ডিফেন্ডার। ফলশ্রুতিতে নিজে তো হলুদ কার্ড দেখলেনই, প্রতিপক্ষকে উপহার দিলেন গোলের দারুণ সুযোগ। কিন্তু সেবার ভাগ্য বার্সার পক্ষেই ছিল। পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ভ্যালেন্সিয়ার স্ট্রাইকার ম্যাক্সিমিলিয়ানো গোমেস গঞ্জালেস।

দ্বিতীয়ার্ধে বার্সাকে চেপে ধরে ভ্যালেন্সিয়া। এর ফল আসে ৪৮তম মিনিটে। তবে এতে ভূমিকা ছিল আলবার। গোমেসের জোরালো শট বার্সা মিডফিল্ডারের গা ঘেঁষে জালে জড়িয়ে যায়। বলের বাঁক পাল্টে যাওয়ায় চেষ্টা করেও বল ঠেকাতে পারেননি বার্সা গোলরক্ষক।

এদিকে ৭৭তম মিনিটে বার্সার সর্বনাশের চূড়ান্ত হয় গোমেসের গোলে। ফার্নান্দো তোরেসের বানিয়ে দেওয়া বলে গোল করতে ভুল করেননি এর আগে পেনাল্টি মিস করা স্ট্রাইকার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য