শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৩৮

দিল্লিতে যা হচ্ছে তা দুর্ভাগ্যজনক : রোহিত শর্মা

অনলাইন ডেস্ক

দিল্লিতে যা হচ্ছে তা দুর্ভাগ্যজনক : রোহিত শর্মা
ফাইল ছবি

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী নয়াদিল্লিতে সহিংসতায় তিন দিনে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪। আড়াইশ এর বেশি মানুষ আহত হয়েছে। এ নিয়ে এবার মুখ খুললেন ভারতের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা। সেই সঙ্গে তার আশা খুব শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

টুইট করে রোহিত লেখেন, ‘দিল্লির দৃশ্যটা খুব একটা ভাল নয়। আশা করব খুব তাড়াতাড়ি সব স্বাভাবিক হয়ে যাবে। দিল্লিতে যা হচ্ছে তা দুর্ভাগ্যজনক। সবাইকে অনুরোধ করব তারা যেন দিল্লিতে শান্তি বজায় রাখেন। কেউ আহত হলে বা কারও কোনও ক্ষতি হলে তা এই মহান দেশের বুকে একটা ক্ষত তৈরি হবে। আমি সবাইয়ের মধ্যে শান্তি ও সম্প্রীতি কামনা করি।

রোহিতের আগে এ বিষয়ে মুখ খুলেছিলেন যুবরাজ সিং, বীরেন্দর শেবাগ ও হরভজন সিংয়ের মতো ক্রিকেটাররা। যুবরাজ টুইটে লিখেছেন, ‘দিল্লিতে যা হচ্ছে তা হৃদয়বিদারক। সকলকে অনুরোধ করব, তারা যেন শান্তি ও সম্প্রীতি বজায় রাখেন। আশা করব, পরিস্থিতি স্বাভাবিক করার জন্য প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবেন। আমরা সবাই মানুষ ও আমাদের সবাইয়ের একে অপরকে স্নেহ ও সম্মান করা উচিত।’

টুইটে ভারতীয় স্পিনার হরভজন সিং লিখেছেন, ‘আপনজনেরাই আপনজনদের আঘাত করছে। আমি সবাইকে অনুরোধ করব যাতে কেউ যেন কাউকে আঘাত না করেন।’ সূত্র : এনডিটিভি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য