শিরোনাম
প্রকাশ : ২৭ মার্চ, ২০২০ ০১:৪৪

‘প্রথমে দেশের কথা চিন্তা করা উচিত, পরে আইপিএল নিয়ে ভাবা যাবে’

অনলাইন ডেস্ক

‘প্রথমে দেশের কথা চিন্তা করা উচিত, পরে আইপিএল নিয়ে ভাবা যাবে’
রোহিত শর্মা

দেশ আগে সংকটমুক্ত হোক। আইপিএল তারপরে ভাবা যাবে। আইপিএল নিয়ে ঠিক এই মন্তব্যই করলেন ভারতীয় দলের হিটম্যান রোহিত শর্মা। করোনায় কাবু ভারত। আর এমন আবহে আইপিএল যেন একপ্রকার অনিশ্চিত হয়েই দাঁড়িয়েছে।

করোনার কারণে প্রাথমিকভাবে ১৫ এপ্রিল অবধি পিছিয়ে দেওয়া হয়েছিল আইপিএল। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণার পর যেন আইপিএল চলতি বছরে একপ্রকার অনিশ্চিত হয়েই দাঁড়িয়েছে।

ইনস্টাগ্রামে এ দিন সতীর্থ যুজবেন্দ্র চাহলের সঙ্গে চ্যাট করছিলেন রোহিত। আর সেখানেই রোহিতকে প্রশ্ন করছিলেন চাহল। আইপিএল নিয়ে রোহিতের কাছে প্রশ্ন এলে তিনি বলেন, 'প্রথমে আমাদের দেশের কথা চিন্তা করা উচিত। এই সংকটময় পরিস্থিতির উন্নতি হওয়া প্রয়োজন। তারপরেই আইপিএল নিয়ে ভাবা যাবে। জীবনকে প্রথমে সাধারণ অবস্থায় ফিরতে দাও।'

হিটম্যান এ দিন আরও বলেন, 'মুম্বাইকে এর আগে এমনভাবে কখনও দেখিনি। আমরা ক্রিকেটাররা পরিবারের সঙ্গে সময় কাটানোর ফুরসত পাই না। এখনই সুযোগ। এখন ওদের সঙ্গে অনেক সময় কাটানো যাবে।'

ভারতের সঙ্গে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল রোহিতকে। কিন্তু সেই ম্যাচ যদিও করোনার কারণে বাতিল করে দেওয়া হয়েছিল। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করেন রোহিত।

ভারতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বৃহস্পতিবার ৭০০ ছাড়িয়েছে।  দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রণালয়ের সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, এদিন সন্ধ্যা পর্যন্ত COVID-19 সংক্রমণের শিকার ৭১৯ জন।  গত ২৪ ঘণ্টায় ৬২ জনের সংক্রমণ ধরা পড়েছে।  আক্রান্তদের মধ্যে ৬৪৭ জন ভারতীয়। বাকিরা বিদেশি নাগরিক। 

সূত্র : এই সময়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য