প্রকাশ : ২৮ মার্চ, ২০২০ ১৭:২৭

বাড়িতেই কোহলির চুল কেটে দিলেন আনুশকা! (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাড়িতেই কোহলির চুল কেটে দিলেন আনুশকা! (ভিডিও)

বর্তমানে সাধারণ মানুষ থেকে তারকা, প্রত্যেকেই গৃহবন্দি। যদিও অনেকেই বলছেন, লকডাউনের মেয়াদ বাড়তে পারে। হয়তো গোটা এপ্রিল মাসটাই থাকতে হবে হোম কোয়ারেন্টাইনে। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন। 

যারা শুটিংয়ের চাপে বা খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না, তারা এই হোম কোয়ারেন্টাইনের সময়টাকে ভাল ভাবে কাজে লাগাচ্ছেন। সময় দিচ্ছেন প্রিয় মানুষকে। এই যেমন বিরাট কোহলি আর আনুশকা শর্মার কথাই ধরুন। এই সময় প্রায় প্রত্যেক তারকা বিভিন্ন মজাদার ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার এমনই মজাদার এক ভিডিও পোস্ট করলেন এই তারকা দম্পতি।

আজ শনিবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখা যাচ্ছে হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন নিজের স্বামীর চুল কাটছেন আনুশকা শর্মা। সত্যি কি নিজের স্বামীর চুল কেটে দিচ্ছেন অনুষ্কা? 
 
প্রতিদিনের জীবনের কিছু প্রয়োজনীয় কাজ প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এমনই এক বিষয় শেয়ার করেছেন কোহলি-আনুশকা। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন সময় তো কিছু একটা করে সময় কাটাতে হবে! তাই নিজের রান্নাঘরে ব্যবহৃত কাঁচি দিয়েই বিরাটের চুল ছেঁটে দিচ্ছেন আনুশকা। 

বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের সুস্থতা কামনা করে এর আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন বিরাট-আনুশকা। সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার এবং বাড়িতে থাকার আবেদনও জানিয়েছিলেন এই সেলেব্রিটি যুগল। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য