শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০২০ ১৭:২০

দুই কন্যাসহ সাকিব-শিশিরের অন্যরকম ঈদ

অনলাইন ডেস্ক

দুই কন্যাসহ সাকিব-শিশিরের অন্যরকম ঈদ

সাকিব আল হাসান টানা দুই বছর ঈদুল ফিতর দেশের বাইরে উদযাপন করলেন। গত ঈদের সময় ছিল ইংল্যান্ড বিশ্বকাপ। লন্ডনের টিম হোটেলে সতীর্থ, স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসানের সঙ্গে কেটেছিল দিনটি। এবার সাকিব ঈদের আনন্দ ভাগাভাগি করলেন যুক্তরাষ্ট্রে পরিবারের আরেক নতুন অতিথি ইরাম হাসানের সঙ্গেও। 

সাকিব নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পুরো পরিবারের একটি ছবি পোষ্ট করে লিখেছেন, আমাদের পক্ষ থেকে ঈদ মুবারক, নিরাপদে থাকি। আলায়না হাসান অব্রি ও নবজাতক ইররাম হাসান- দুই কন্যাকে নিয়ে ঈদ উদ্‌যাপন করছেন সাকিব-শিবির দম্পতি। ঈদ উপলক্ষে সবার এক ফ্রেমে’র ছবি নিয়ে ফেইসবুকে পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সাকিবপত্নী। তিনি লিখেছেন, আমাদের পরিবারের তরফ থেকে আপনাদের পরিবারে ঈদের শুভেচ্ছা।

এর আগে নিজের ভেরিফাইড ফেইসবুকে ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব। স্ট্যাটাসে লিখেছেন, ‘এবারের ঈদ উদ্‌যাপন আইসোলেশনে হওয়া উচিত।’ আর ছবিটির সঙ্গে দেওয়া পোস্টে সাকিব লিখেছেন, ‘করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে এবারের ঈদটা উদ্‌যাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্তী ঈদটা সকলে মিলে উদ্‌যাপন করতে পারি দারুণ আনন্দে।’ এছাড়া ঈদ উপলক্ষে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহসহ অন্য ক্রিকেটাররাও।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর