শিরোনাম
প্রকাশ : ১০ জুলাই, ২০২০ ১৭:০৮

টিকিটের টাকা ফেরত পাচ্ছেন পাকিস্তানি দর্শকরা

অনলাইন ডেস্ক

টিকিটের টাকা ফেরত পাচ্ছেন পাকিস্তানি দর্শকরা

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে শেষ না হয়েই স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। দু’টি সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ বাকী ছিল। তবে লিগ পর্বের শেষ দিকে কিছু ম্যাচও হয়েছে রুদ্ধদার স্টেডিয়ামে। কিন্তু রুদ্ধদার স্টেডিয়ামে হওয়া ম্যাচগুলো ও নক-আউট পর্বের ম্যাচগুলোর টিকিট অগ্রিম কিনেছিল দর্শকরা। সেইসব ম্যাচের টিকিটের টাকা ফেরত দেয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির পক্ষ থেকে এমন তথ্যই দেয়া হয়েছে বলে পাকিস্তানের একটি স্থানীয় পত্রিকা প্রতিবেদন প্রকাশ করেছে। তারা জানায়, গেল মার্চে পিএসএল স্থগিত হয়। কিন্তু অনলাইনে দর্শকরা লিগ ও নক-আউট পর্বের ম্যাচগুলোর টিকিট কিনেছিলো। টুর্নামেন্ট স্থগিত হয়ে যাওয়ায়, নক-আউট পর্বের খেলার অনুষ্ঠিত হয়নি। আর লিগ পর্বের শেষদিকে কিছু ম্যাচও মাঠে গিয়ে দেখতে পারেনি দর্শকরা। তাই তাদের টাকা ফেরতে দেয়ার সিদ্বান্ত নিয়েছে পিসিবি।

আগামী সপ্তাহ থেকে দুই ধাপে বিক্রি হওয়া টিকিটগুলোর টাকা ফেরত দেয়া হবে বলে জানায় পিসিবি। প্রথম ধাপে রুদ্ধদার স্টেডিয়ামে হওয়া লিগ পর্বের ম্যাচগুলোর টিকিটের টাকা ফেরত দেয়া হবে। আর দ্বিতীয় ধাপে ফেরত দেয়া হবে নক-আউট পর্বের বিক্রি হওয়া টিকিটের টাকা।
টিকিট ক্রয় করা দর্শকদের যথাযথ কাগজপত্র দেখিয়ে টাকা ফেরত নিতে হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর