১৯ অক্টোবর, ২০২০ ১০:০৭

টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্টহ্যামের নাটকীয় ড্র

অনলাইন ডেস্ক

টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্টহ্যামের নাটকীয় ড্র

সংগৃহীত ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার রাতে মুখোমুখি হয় ওয়েস্টহ্যাম ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পার। নাটকীয়তার পূর্ণ এই ম্যাচে অবিশ্বাস্য এক ড্র করেছে ওয়েস্টহ্যাম। ম্যাচের ৮২ মিনিট পর্যন্ত টটেনহ্যামের বিপক্ষে ৩-০ গোলে পিছিয়ে ছিল তারা। ৮৫ মিনিট থেকে বাকি সময়ে টটেনহ্যামকে বিস্মিত করে তিনটি গোল করে ওয়েস্টহ্যাম।

তাতে তিন পয়েন্টের জায়গায় শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয় হোসে মরিনহোর শিষ্যদের। এই ম্যাচে গ্যারেথ বেল প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন রিয়াল ছেড়ে আসার পর। কিন্তু হাসিমুখে মাঠ ছাড়তে পারেননি। দিতে পারেননি মরিনহোর আস্থার প্রতিদান।

ঘরের মাঠে ম্যাচের ৪৫ সেকেন্ডের মাথায় টটেনহ্যামের কোরিয়ান তারকা সন হিউং মিন গোল করেন। ৮ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক হ্যারি কেন। এই গোলে তাকে সহায়তা করেন সন। ১৬ মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূর্ণ করেন হ্যারি কেন। তাতে ৩-০ গোলের লিড নেয় টটেনহ্যাম।

তিন গোলে পিছিয়ে পরেও আশা ছাড়েনি ওয়েস্টহ্যাম। তারা আস্তে আস্তে নিজেদের গুছিয়ে নেয়। ৮২ মিনিটের মাথায় ফাবিয়ান বালবুয়েনা গোল করে ব্যবধান কমান। ৮৫ মিনিটের মাথায় টটেনহ্যামের ডেভিনসন সানচেজ আত্মঘাতী গোল করে ব্যবধান আরো কমিয়ে দেন। আর ম্যাচের যোগ করা সময়ে (৯০+৪) ওয়েস্টহ্যামের ম্যানুয়েল লানজিনি দর্শনীয় এক গোল করে বিস্ময়ে অসাড় করে দেন টটেনহ্যামের কোচ, খেলোয়াড় ও সতীর্থদের।

শেষ পর্যন্ত নিশ্চিত হারতে বসা ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে মাথা উঁচু করে মাঠ ছাড়ে তারা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর