শিরোনাম
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০২০ ১০:০২
আপডেট : ২৯ নভেম্বর, ২০২০ ১০:০৫
প্রিন্ট করুন printer

কোহলির কাছে ইংল্যান্ড ফুটবল অধিনায়কের অদ্ভুত আবেদন!

অনলাইন ডেস্ক

কোহলির কাছে ইংল্যান্ড ফুটবল অধিনায়কের অদ্ভুত আবেদন!
হ্যারি কেন ও বিরাট কোহলি। ফাইল ছবি

হ্যারি কেন ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক। তার হঠাৎ টি-২০ ক্রিকেটে খেলার শখ জেগেছে। একবার ক্রিকেটে নিজেকে পরখ করে দেখতে চান হ্যারি। তাই তিনি বিরাট কোহলির কাছে তাকে দলে নেওয়ার জন্য আবেদন করেছেন। 

একটি ভিডিও টুইট করে তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের কাছে অদ্ভুত এই আবেদন করেন। আইপিএলে কোহলির বেঙ্গালুরু দলে কোনো জায়গা ফাঁকা আছে কি না জিজ্ঞেস করেছেন হ্যারি কেন।

সম্প্রতি ইন্ডোরে টেনিস বলে ক্রিকেট খেলছিলেন এই ইংল্যান্ড ফুটবলার। সেখানেই তিনি ব্যাটসম্যানের মতোই শট খেলছেন। এজন্য নিজের ব্যাটিংয়ে আত্মবিশ্বাসী হয়ে মজার ছলে কোহলির দলে খেলতে চেয়েছেন তিনি। 

হ্যারি কেন লিখেছেন, টি-২০ ক্রিকেটে ম্যাচ জেতানোর মতো ব্যাটিং করার জায়গায় আছি আমি। পরের আইপিএলে আরসিবিতে জায়গা পেতে পারি!

কেন-এর সঙ্গে কোহলির বন্ধুত্বের সম্পর্ক। এর আগেও দুজনকে ইংল্যান্ডে একসঙ্গে দেখা গেছে। দুজনেই সেই সুসম্পর্ক বজায় রেখেছেন নিজেদের মতো করে।

এদিকে কোহলিও কেনকে মজার ছলেই জবাব দিয়েছেন। তিনি বলেছেন, দারুণ স্কিল বন্ধু। তোমাকে আমরা কাউন্টার অ্যাটাকিং ব্যাটসম্যান হিসেবে ব্যবহার করতে পারি।

দুই দেশের দুই তারকার এই কথোপকথন টুইটার ব্যবহারকারীরাও বেশ উপভোগ করেছেন। এমনকি আরসিবির তরফেও কেন-এর এই মজার টুইটের জবাব দেওয়া হয়েছে। আরসিবির তরফে লেখা হয়েছে, জার্সি নম্বর ১০ তোমার জন্য রাখা আছে কেন।

সূত্র : জিনিউজ

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য