শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ১৬:৩৬
প্রিন্ট করুন printer

যে কারণে লঙ্কা প্রিমিয়ার লিগ ছেড়ে দেশে ফিরলেন আফ্রিদি

অনলাইন ডেস্ক

যে কারণে লঙ্কা প্রিমিয়ার লিগ ছেড়ে দেশে ফিরলেন আফ্রিদি

এবছরই প্রথমবার অনুষ্ঠিত হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। আর অভিষেক বছরেই নানা বাধা বিঘ্নের মুখে পড়তে হয়েছে এই লিগকে। একাধিক তারকা নিজেদের নাম প্রত্যাহার করেছেন। এবার লিগ চলাকালীন হঠাৎ করেই দেশে ফিরছেন গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শহীদ আফ্রিদি।

প্রথমদিকে স্পষ্ট না হলেও পরে জানা গেছে, পাকিস্তানের সাবেক অলরাউন্ডারের দেশে ফেরার কারণ। মূলত তার মেয়ের অসুস্থতার জন্য দেশে ফিরেছেন তিনি। আফ্রিদির মেয়ে পাকিস্তানের একটি হাসপাতালে ভর্তি। আর তাই এই সময় তার পরিবারের পাশে থাকতে এবং মেয়েকে সময় দিতেই এলপিএল ছেড়ে গেছেন তিনি।

শ্রীলঙ্কা ছেড়ে দেশে ফেরার পথে আফ্রিদি এক টুইটার বার্তায় জানিয়েছেন ‘দুর্ভাগ্যবশত, ব্যক্তিগত কারণে, জরুরি প্রয়োজনে বাড়ি ফিরে যেতে হচ্ছে। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেই আমি ফিরে এসে এলপিএলে আমার দলে ফের যোগ দেওয়ার আশা করছি। শুভকামনা রইল।’ আফ্রিদির অবর্তমানে গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক ভানুকা রাজাপক্ষে।

প্রসঙ্গত শ্রীলঙ্কা যাওয়ার আগেও তাকে রেখেই লাহোর থেকে বিমান চলে গিয়েছিল শ্রীলঙ্কায়। শ্রীলঙ্কায় পৌঁছানোর পর অ্যান্টিবডি থাকার ফলে অবশ্য কোয়ারেন্টাইন না করেই মাঠে নেমে খেলার সুযোগ পান আফ্রিদি। সূত্র : দ্য ডন ও ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর