শিরোনাম
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০২০ ২২:৩৫
প্রিন্ট করুন printer

সেই নাচের শিক্ষিকাকে বিয়ে করলেন ভারতীয় স্পিনার চাহাল

অনলাইন ডেস্ক

সেই নাচের শিক্ষিকাকে বিয়ে করলেন ভারতীয় স্পিনার চাহাল

অস্ট্রেলিয়া সফর সেরে ভারতে ফিরেই প্রেমিকাকে গৃহিনী বানানোর কাজ সেরে ফেললেন ভারতীয় লেগ স্পিনার। ইউটিউবার ধনশ্রী বর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন যুজবেন্দ্র চাহাল। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই তারকা দম্পতিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাতে সামিল হয়েছেন ক্রিকেটার থেকে সেলেবরা। খবর ওয়ান ইন্ডিয়ার।

মঙ্গলবার ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল এবং তার প্রেমিকা ধনশ্রী বর্মার চার হাত এক হয়। পাশাপাশি বসে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন সদ্য দম্পতি। দু-জনের মুখেই হাসি। ভিন্ন অ্যাঙ্গাল থেকে তোলা একই ঘরনার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন চাহাল ও ধনশ্রী। লিখেছেন যে এক সময় তারা যাত্রা শুরু করেছিলেন। পরিণতিতে আনন্দ ও সুখ সহায় হওয়ায় উচ্ছ্বসিত হয়ে পড়েছেন তারাঁ। এখান থেকেই তাঁদের অন্তত পথ চলা শুরু হল বলেও লিখেছেন চাহাল।

টুইটারে বিয়ের ছবি পোস্ট করে চাহাল লিখেছেন, 'কোনো একদিন শুরু হওয়া দু'জনের সম্পর্ক এবার সুখী দাম্পত্য জীবনে রূপ নিল। এখন থেকে অনন্তকালের জন্য একসঙ্গে পথ চলা শুরু।' টুইটারে ছবি পোস্ট হওয়ার পর থেকেই শুভেচ্ছা আর উষ্ণ অভ্যর্থনায় ভাসছেন নবদম্পতি।

ধনশ্রী জানিয়েছিলেন, 'আমাদের মধ্যে ছাত্র-শিক্ষিকার সম্পর্ক। গত এপ্রিলে ইউটিউবে আমার নাচের ভিডিও দেখে আমার সঙ্গে যোগাযোগ করে যুজি। লকডাউনে বেশ কিছু নতুন জিনিস শিখবে বলে ঠিক করে। তার মধ্যে নাচও ছিল। তারপর আমার কাছে ওর ক্লাস শুরু হয়। এরপর থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়ে।' চাহালের নববধূ ধনশ্রী নশ্রী ভার্মা কোম্পানির প্রতিষ্ঠাতা, এছাড়া পেশায় একজন কোরিওগ্রাফার ও ইউটিউবার। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য