শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ০৩:০৫
প্রিন্ট করুন printer

বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়া ঝড়ে উড়ে যেতে পারে ভারত: শেন ওয়ার্ন

অনলাইন ডেস্ক

বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়া ঝড়ে উড়ে যেতে পারে ভারত: শেন ওয়ার্ন
ফাইল ছবি

আগামীকাল শনিবার (২৬ ডিসেম্বর) শুরু হতে চলা বক্সিং ডে টেস্টে ভারতকে উড়িয়ে দেবে অস্ট্রেলিয়া, এমনটাই মনে করছেন সর্বকালের সেরা স্পিনার শেন ওয়ার্ন। 

তবে অজি দলের বর্তমান স্পিনার নাথান লায়ন বলেছেন, দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াবে ভারত। কিন্তু ওয়ার্ন বলছেন, প্রথম টেস্টের ব্যর্থতা এখনও কাটেনি ভারতীয় ক্রিকেটারদের। তার ওপর কোহলি এবং মোহম্মদ শামি না থাকায় উড়ে যেতে পারে ভারত। 

৫১ বছরের ওয়ার্ন অবশ্য বলছেন এরপর বলেছেন, কেএল রাহুলের মতো দক্ষ ক্রিকেটার আছে। শুভমন গিল খেলবে। তাছাড়া অজিংকা রাহানে এবং চেতেশ্বর পুজারা কী করতে পারেন তা সবার জানা। কিন্তু শামির অনুপস্থিতি ভারতের জন্য বিরাট বড় ক্ষতি বলে মনে করছেন ওয়ার্ন। 

প্রথম টেস্টে শোচনীয় ব্যাটিং ব্যর্থতা অজি বোলারদের কৃতিত্ব দেখছেন ওয়ার্ন। তিনি বলেন, ভারতীয় ব্যাটসম্যানদের অনেকেই সমালোচনা করছেন, কিন্তু আমি কৃতিত্ব দেব অস্ট্রেলিয়ার বোলারদের। এতদিন ভাল বোলিং ইউনিট হিসেবে পরিচিত ছিল স্টার্ক-কামিন্স-হ্যাজলউড-লায়নরা। কিন্তু এখন তারা গ্রেট পর্যায়ে পৌঁছে গেছে। 

ওয়ার্নের সময়ের বোলিং ইউনিটকে এখনও অস্ট্রেলিয়ার সেরা মনে করা হয়। ওয়ার্ন মনে করছেন বর্তমান লাইন আপ সর্বসেরা হওয়ার পথে এগোচ্ছে। উল্লেখ্য, শুধুমাত্র গ্লেন ম্যাকগ্রা এবং শেন ওয়ার্ন জুটিই টেস্ট ক্রিকেটে ১২৭১টি উইকেট তুলে নিয়েছেন। 
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য