শিরোনাম
প্রকাশ : ৮ জানুয়ারি, ২০২১ ১২:৫৮
আপডেট : ৮ জানুয়ারি, ২০২১ ১৩:১৫
প্রিন্ট করুন printer

সতীর্থকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে যাচ্ছেন বেনজেমা

অনলাইন ডেস্ক

সতীর্থকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে যাচ্ছেন বেনজেমা
করিম বেনজেমা

সাবেক ফরাসি সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনাকে সেক্স টেপ দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে বিচারের মুখোমুখি হচ্ছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড করিম বেনজেমা। 

বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন ফ্রান্সের প্রসিকিউটররা। এ খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রীড়া গণমাধ্যম গোল ডটকম, স্কাই স্পোর্টস ও ফক্স স্পোর্টস-সহ বিভিন্ন গণমাধ্যম। 

২০১৫ সালে এই ঘটনা জনসম্মুখে আসার পর আর জাতীয় দলে জায়গা হয়নি বেনজেমার। ৩৩ বছর বয়সী তারকার বিরুদ্ধে অভিযোগ, এই ভিডিও লোকজনের কাছে ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ভালবুয়েনার কাছ থেকে অর্থ আদায় করতে চেয়েছিলেন তিনি।  

তবে শুরু থেকে এই ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততা অস্বীকার করে আসছেন বেনজেমা। রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড যুক্তি দিয়ে জানান, কোনও এক পুলিশ অফিসার তাকে এই ঘটনার সঙ্গে অসাধু উপায়ে জড়িয়ে ফেলেছেন।  

বর্তমানে ভালবুয়েনা খেলছেন গ্রিক ক্লাব অলিম্পিয়াকোসে। সে সময় তিনি এক ব্ল্যাকমেইলার থেকে এক কল পান। যেখানে তাকে এই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখানো হয়। এরপর পুলিশের কাছে অভিযোগ করেন ভালবুয়েনা।  

বেনজেমা ও ভালবুয়েনা সে সময় ফ্রান্স জাতীয় দলে সতীর্থ ছিলেন। দু’জনে একই জার্সিতে খেলেছেন ২০১৪ ব্রাজিল বিশ্বকাপ। তবে এই ঘটনা জানাজানি হওয়ার পর না বেনজেমা-ভালবুয়েনা আর কখনও কোচ দিদিয়ের দেশমের স্কোয়াডে ডাক পাননি। ২০১৬ সালে ঘরের মাটিতে আয়োজিত ইউরো কাপেও দর্শক হয়ে থাকতে হয় তাদের। সেবার ইউরোর ফাইনালে পর্তুগালের কাছে হেরে যায় ফ্রান্স।  

২০০৯ সাল থেকে রিয়াল মাদ্রিদের জার্সিতে খেলছেন বেনজেমা। স্প্যানিশ জায়ান্টদের হয়ে ২৬১ গোল করেছেন তিনি।  

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর