শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ০৮:০৩
আপডেট : ২৮ মার্চ, ২০২১ ০৮:৪৬
প্রিন্ট করুন printer

অভিষিক্ত নাসুমের জোড়া আঘাত

অনলাইন ডেস্ক

অভিষিক্ত নাসুমের জোড়া আঘাত
সংগৃহীত ছবি

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে আগে বোলিং করছে বাংলাদেশ। হ্যামিল্টনে বাংলাদেশ সময় সকাল ৭টায় ম্যাচটি শুরু হয়েছে।

এতে অভিষিক্ত বাঁহাতি স্পিনার নাসুম জোড়া আঘাত হেনেছেন কিউই শিবিরে।

ম্যাচের প্রথম ওভারে গাপটিলকে আটকে রাখেন নাসুম। তার পরের ওভারে গাপটিল মারেন ছক্কা-চার। পাওয়ার প্লে শেষে আবার বোলিংয়ে এসে গাপটিলকে বিদায় করে দেন নাসুম।

গাপটিলকে ক্রিজ ছেড়ে বের হতে দেখেই তার নাগালের একটু বাইরে বল করেন নাসুম। অনেকটা ঝুলিয়েও দেন, মন্থর গতিতে। তাতেই গাপটিলের টাইমিংয়ে গড়বড়। গায়ের জোরে মারতে গিয়ে গাপটিল ধরা পড়েন লং অফ সীমানায় সৌম্য সরকারের হাতে। শেষ হয় নাসুম-গাপটিল লড়াই।

এর আগে ফিন অ্যালেনকে ফেরান নাসুম। এতে আন্তর্জাতিক ক্রিকেটের শুরুতেই উল্টো স্বাদ পেলেন তিনি। অভিষেক ম্যাচে প্রথম বলেই আউট হন ফিন অ্যালেন। তাকে বোল্ড করেই আন্তর্জাতিক ক্রিকেটে শুরুটা দুর্দান্ত হলো বাঁ হাতি স্পিনার নাসুম আহমেদের।

নাসুমকে দিয়েই বোলিং শুরু করে বাংলাদেশ। প্রথম চার বলে মার্টিন গাপটিল কোনও রান নিতে পারেননি। পঞ্চম বলে নেন দ্রুত একটি রান। ওভারের শেষ বলে আউট অ্যালেন।

প্রথম থেকেই স্টাম্প সোজা বল করছিলেন নাসুম। এই বলটিও ছিল একই। বল পিচ করে স্কিড করে ডানহাতি অ্যালেনের জন্য আরেকটু ভেতরে ঢোকে অ্যাঙ্গেলে। ব্যাট-প্যাডের ফাঁক গলে বোল্ড।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য