শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২১ ১৯:৫১
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু এনপিএল ক্রিকেট লীগের উদ্বোধন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু এনপিএল ক্রিকেট লীগের উদ্বোধন

চুয়াডাঙ্গায় স্বল্প পরিসরে বঙ্গবন্ধু এনপিএল (নাইটিঙ্গেল প্রিমিয়ার লীগ) ক্রিকেট লীগ-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে এ লীগের উদ্বোধন করা হয়। 

চুয়াডাঙ্গা হায়দার আলী জোয়ার্দ্দার প্যাভিলিয়ন সংলগ্ন পুরাতন স্টেডিয়ামে এ ক্রিকেট লীগের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম। 

চুয়াডাঙ্গার নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বঙ্গবন্ধু এন.পি.এল ক্রিকেট লীগের কো-চেয়ারম্যান মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইলসহ প্রমুখ।

উদ্বোধন শেষে ক্রিকেট পিচে ব্যাটিং ও বোলিং করে ক্রিকেট লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ। ব্যাটিং করেন প্রধান অতিথি পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও বোলিং করেন অনুষ্ঠানের সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। শেষে উদ্বোধনী দু-দলের অধিনায়ককে সাথে নিয়ে টস করে অতিথিগণ খেলার সূচনা করেন। 

উদ্বোধনী ম্যাচে শেখ রেহেনা একাদশ ও ফজলে নুর তাপস একাদশের মধ্যকার ম্যাচ টাই হলে ১-১ পয়েন্ট করে পয়েন্ট ভাগা-ভাগি করা করে দেওয়া হয়। এই টুর্নামেন্টে মোট আটটি দল অংশ নিচ্ছে। 

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আয়োজনে ও চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় ক্রিকেট লীগটি শুরু হলো। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য