শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১৪:১৬
আপডেট : ৫ মে, ২০২১ ১৫:৪৬
প্রিন্ট করুন printer

বান্ধবীর ভাই অপহরণ করেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ম্যাকগিলকে !

অনলাইন ডেস্ক

বান্ধবীর ভাই অপহরণ করেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ম্যাকগিলকে !
স্টুয়ার্ট ম্যাকগিল

সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে অপহরণের সঙ্গে যুক্ত ছিলেন তার বর্তমান বান্ধবীর ভাই। আজ বুধবার অস্ট্রেলিয়ান দৈনিক দ্য এজ এ তথ্য জানিয়েছে। আজ বুধবার ম্যাকগিলের অপহরণের ঘটনা গণমাধ্যমে এলেও সেটি ঘটেছিল গত ১৪ এপ্রিল। ঘটনার ছয়দিন পর থানায় অভিযোগ দিয়েছিলেন ৫০ বছর বয়সী সাবেক এ তারকা খেলোয়াড়। 

গত ১৪ এপ্রিল রাত আটটার দিকে সিডনির উত্তরের উপশহর ক্রেমোর্নের এক ব্যক্তি ম্যাকগিলের পথ আটকান। সেই ব্যক্তি ম্যাকগিলের বান্ধবী মারিয়া ও’মিগারের ভাই মারিনো সোতিরোপুলোস। সম্প্রতি মারিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ম্যাকগিল। 
প্রথমে মারিনো সোতিরোপুলোস আসেন ম্যাকগিলের সামনে। এরপর আরও দুজন ম্যাকগিলকে ঘিরে দাঁড়ান। পরে ম্যাকগিলকে জোর করে গাড়িতে তুলে নেওয়া হয়। সেখান থেকে ৬০ কিলোমিটারের বেশি দূরের ব্রিঞ্জেলি অঞ্চলে নিয়ে যাওয়া হয়। অস্ট্রেলিয়ান সাবেক লেগ স্পিনারকে সেখানে বন্দুকের মুখে এক ঘণ্টার মতো আটকে রাখা হয়। হুমকি-ধমকি, মারধর করা হয় বলে অভিযোগ আছে। এরপর আবার ৪০ কিলোমিটার দূরের বেলমোর অঞ্চলে নিয়ে ছেড়ে দেওয়া হয় ম্যাকগিলকে।

তদন্তের পর পুলিশ আজ বুধবার স্থানীয় সময় ভোর ৬টায় ৪৬ বছর বয়সী মারিনো সোতিরোপুলোসকে আটক করে। এর পাশাপাশি আটক করা হয় ৪২ বছর বয়সী সুন মিন এনগুয়েন ও দুই ভাই ফ্রেডেরিক শাফ (২৭) ও রিচার্ড শাফকে (২৯)।

চারজনের বিরুদ্ধেই স্থানীয় থানায় ‘অবৈধভাবে কাউকে আটকে রেখে স্বার্থসিদ্ধি ও শারীরিক লাঞ্ছনা’র অভিযোগ আনা হয়েছে। এর বাইরে সোতিরোপোলিসের বিরুদ্ধে একটা সন্ত্রাসী দলের সঙ্গে যোগ দেওয়া এবং বিশাল পরিমাণের নিষিদ্ধ ড্রাগ সরবরাহ করার অভিযোগ আনা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর