শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ২২:১৭
আপডেট : ২০ জুন, ২০২১ ২২:২১
প্রিন্ট করুন printer

সাবিনার হ্যাটট্রিকে বসুন্ধরা কিংসের বড় জয়

অনলাইন ডেস্ক

সাবিনার হ্যাটট্রিকে বসুন্ধরা কিংসের বড় জয়
সংগৃহীত ছবি
Google News

নারী ফুটবল লিগের দ্বিতীয় পর্বের উদ্বোধনী ম্যাচেও বসুন্ধরা কিংস বড় জয়ে পেয়েছে। এই লিগে মুকুট ধরে রাখার পথে অপরাজিত থেকেই ছুটছে দলটি। আজ কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে রোববার সদ্যপুস্করিণীকে ৫-০ গোলে হারায় কিংস। এই ম্যাচে গোলের হ্যাটট্রিক করেন সাবিনা খাতুন, দলের বাকি দুই গোলদাতা আঁখি খাতুন ও মারিয়া মান্ডা।

আজ ৯৮ গোল নিয়ে সদ্যপুস্করণী যুব স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছিলেন সাবিনা। প্রথমার্ধে দু’বার প্রতিপক্ষের জাল কাঁপিয়ে নিজের ১০০ গোল পূর্ণ করেন প্রিমিয়ার লিগেগোলমেশিনখ্যাত সাবিনা গোলের সেঞ্চুরি করে নতুন মাইলফলক স্পর্শের দিনে হ্যাটট্রিকও করলেন। গত মৌসুমে তিনি সব ধরনের খেলা মিলিয়ে আড়াইশ গোলের মাইলফলক অতিক্রম করেছিলেন।

আজকের ম্যাচের ২০তম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার পর ৩১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সাবিনা। এই ফরোয়ার্ড হ্যাটট্রিক পূরণ করেন দ্বিতীয়ার্ধে আঁখি ও মারিয়া ব্যবধান আরও বাড়ানোর পর; ৭৮তম মিনিটে। আট ম্যাচের সবগুলো জিতে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে কিংস। টানা অষ্টম হার সদ্যপুস্করণী যুব স্পোর্টিং ক্লাবের। সবগুলোতে হেরে এখনও পয়েন্টের খাতা ‍খুলতে পারেনি দলটি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর