শিরোনাম
প্রকাশ : ১ আগস্ট, ২০২১ ২০:৩৯
প্রিন্ট করুন printer

আলোচনায় মুশফিক; অস্ট্রেলিয়ার কঠোর অবস্থানে হতাশ ডমিঙ্গো

অনলাইন ডেস্ক

আলোচনায় মুশফিক; অস্ট্রেলিয়ার কঠোর অবস্থানে হতাশ ডমিঙ্গো
মুশফিক ও ডমিঙ্গো
Google News

পারিবারিক কারণে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে আসেন টাইগার তারকা মুশফিকুর রহিম। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চেয়েছিলেন বাংলাদেশ দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার বায়ো-বাবল কড়াকাড়িতে তার খেলার সুযোগ আটকে যায়। বাংলাদেশের জন্য বিশাল এ সিরিজে মুশফিকের অনুপস্থিতি মানতে পারছেন না কোচ রাসেল ডমিঙ্গো। 

রবিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেন, ‘মুশফিককে বাবলে অন্তর্ভুক্তি নিয়ে অস্ট্রেলিয়ার অদ্ভুত সিদ্ধান্তের যুক্তি আমি খুঁজে পাইনি। ১০ দিন কোয়ারেন্টাইন যথেষ্ট হতো। এটা নিয়ে অনেক হতাশ। আমরা বিশ্বের সেরা একটি দলের বিপক্ষে খেলব। আমাদের তরুণদের জন্য এটা জাত চেনানোর দারুণ এক সুযোগ। মুশফিক-লিটনের না থাকা আমাদের জন্য বড় দুটি ক্ষতি।’

অস্ট্রেলিয়ার দেওয়া শর্তগুলোর একটি ছিল, অস্ট্রেলিয়া দল বাংলাদেশে আসার অন্তত ১০ দিন আগে খেলোয়াড়, আম্পায়ার, ম্যাচ রেফারিসহ সংশ্লিষ্ট সবাইকে কোয়ারেন্টাইনে থাকতে হবে। জিম্বাবুয়ে সফরে সুরক্ষা বলয়ে থাকা ক্রিকেটাররা দেশে এসেই হোটেলে আরেক বলয়ে ঢুকে যান। মুশফিক টেস্ট সিরিজ শেষেই দেশে চলে আসেন পারিবারিক কারণে। তার জন্য পরবর্তীতে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করেছিল বিসিবি। কিন্তু অতিথি শিবির তাদের অবস্থান থেকে সরেনি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর