শিরোনাম
১৬ অক্টোবর, ২০২১ ১৮:৩৬

বিশ্বকাপে পাকিস্তান নতুন রূপে জ্বলে উঠবে: আফ্রিদি

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে পাকিস্তান নতুন রূপে জ্বলে উঠবে: আফ্রিদি

শহিদ আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শহিদ আফ্রিদি বলেছেন, আসন্ন টি-২০ বিশ্বকাপে পাকিস্তান নতুন রূপে জ্বলে উঠবে। হারানো শিরোপা ফিরে পেতে ছেলেরা লড়বে বলেই আমার বিশ্বাস। 

তিনি বলেন, পাকিস্তানকে অনেকেই আন প্রেডিক্টেবল দল বলেন। আসলে কখন আমরা কী করব তা কেউ ভাবতেই পারে না। গ্রুপে ভারত ও নিউজিল্যান্ডের মতো শক্তিশালী প্রতিপক্ষ রয়েছে। ভারতকে হারানো অনেকে বড় কিছু মনে করেন। একথা যারা বলেন, তারা ক্রিকেট বোঝেন না। ভারতই বরং ভয়ে থাকে। এবার ভারত কেন, আমাদের সামনে অনেকে দাঁড়াতে পারবে না। দলে সমন্বয় থাকলেই চলে।

বিশ্বকাপে পাকিস্তানের শিরোপা জয় নিয়ে আশাবাদী দেশটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।  নিজের ইউটিউব চ্যানেলে আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের ওপেনিং জুটি নিয়ে কথা বলেছেন আফ্রিদি। ইউটিউবের লাইভ সেশনে তিনি বলেন, প্রত্যেকেরই নিজস্ব মতামত আছে। তবে আমি মনে করি টি-টোয়েন্টি ক্রিকেটে পাকিস্তানের ওপেনার হওয়া উচিত ফখর জামান ও শারজিল খানের। এ দুইজনের একজনও যদি ক্লিক করতে পারে, তা হলে পাকিস্তাব যেকোনো ম্যাচ জিততে পারবে।

আর ঠিক এ কারণেই ফখর জামানের ব্যাটিং পজিশন নিয়ে মোটেই খুশি নন আফ্রিদি। তিনি বলেন, আমি জানি না তাকে পাঁচ বা ছয় নম্বরে কেন খেলতে বলা হয়েছে। সে তো পুরো ক্যারিয়ারজুড়ে ওপেনার হিসেবে খেলেছে। আমাদের দলে তার মতো একজন ওপেনার প্রয়োজন আছে। সে প্রথম ছয় ওভারে যত বেশি সম্ভব রান করতে পারে। আমি ফখর জামানের ব্যাটিং পজিশন নিয়েও মোটেই খুশি নই।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর