৩ নভেম্বর, ২০২১ ২১:৫৯

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভারতের নতুন কোচ হলেন রাহুল দ্রাবিড়

অনলাইন ডেস্ক

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভারতের নতুন কোচ হলেন রাহুল দ্রাবিড়

রাহুল দ্রাবিড়

ভারতীয় দলের কোচ হিসাবে রাহুল দ্রাবিড়ের নাম ঘোষণা করেছে বিসিসিআই। বুধবার টি২০ বিশ্বকাপে ভারত বনাম আফগানিস্তান ম্যাচ চলাকালেই রাহুলের নাম ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। টুইট করে সে কথা জানানো হয়েছে।

বিসিসিআই-এর পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘সুলক্ষণা নায়েক ও আর পি সিংহর উপদেষ্টা কমিটি বুধবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্রাবিড়কে ভারতীয় দলের কোচ হিসাবে নির্বাচিত করেছে। বিশ্বকাপের পরে নিউজিল্যান্ড সফর থেকে দলের দায়িত্ব নেবেন তিনি।’

গত ২৬ অক্টোবর ভারতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদন করেন দ্রাবিড়। তার নাম ঘোষণা করলেও এখনও কোহলিদের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচ হিসাবে কারও নাম ঘোষণা করেনি ভারতীয় বোর্ড। বিশ্বকাপের পরেই রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও বিক্রম রাঠৌরের কার্যকাল শেষ হচ্ছে। ভারতীয় ক্রিকেটে তাদের অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছে বিসিসিআই।

কোহলিদের কোচ কে হবেন, তা নিয়ে বেশ কয়েক দিন ধরে জল্পনা চলছিল। কখনও শোনা গেছে অনিল কুম্বলের নাম, কখনও উঠে এসেছে ভিভিএস লক্ষ্মণের নাম। আইপিএল চলাকালে খবর রটে গিয়েছিল রাহুল দ্রাবিড়ই ভারতীয় দলের কোচ হচ্ছেন। তার বেতনও ফাঁস হয়ে গিয়েছিল। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গলী কয়েক দিন আগেই জানিয়েছিলেন, দ্রাবিড়ের সঙ্গে কথা হলেও তিনি এখনও কিছু জানাননি। যদিও অবশেষে সেই দ্রাবিড়ই এলেন কোহলিদের কোচের দায়িত্বে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর