২৭ নভেম্বর, ২০২১ ১১:১৮

মুশফিকের ৯ রানের আক্ষেপ

অনলাইন ডেস্ক

মুশফিকের ৯ রানের আক্ষেপ

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। তবে দিনের শুরুতে লিটন, ইয়াসিরের পর মুশফিকুর রহিমের উইকেট হারায় স্বাগতিকরা।

মাঠ ও মাঠের বাইরের নানা বিষয় নিয়ে কঠিন সময় পার করছিলেন মুশফিক। প্রথম দিন সতীর্থ লিটনকে সঙ্গে নিয়ে বিপদে হাল ধরেন, দ্বিতীয় দিন যখন সতীর্থরা আসা যাওয়া করছেন তখনো দারূণ খেলছিলেন, কিন্তু ভাগ্য সহায় হয়নি। শতক থেকে ১৮ রান দূরে থেকে দ্বিতীয় দিন শুরু করেছিলেন। ৯ রান যোগ করে ফাহিম আশরাফের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন। আম্পায়ার আউট দিলে মুশফিক রিভিউ নেন, কিন্তু লাভ হয়নি। ২২৫ বলে ১১টি চারে ৯১ রান করেন মিস্টার ডিপেন্ডেবল। 

এর আগে, প্রথম দিনে সাদা পোশাকে অভিষেক সেঞ্চুরি হাঁকানো লিটন দাশ এদিন দ্বিতীয় ওভারেই ফিরে যান। হাসান আলীর বলে এলবির আবেদন উঠলে আম্পায়ার সম্মতি দেননি। তবে রিভিউ করে ঠিকই লিটনের বিদায় নিশ্চিত করে পাকিস্তান। ডানহাতি এই ব্যাটার ২৩৩ বল খেলে ১১টি চার ও একটি ছক্কায় ১১৪ রানে আউট হন। পঞ্চম উইকেট জুটিতে লিটন ও মুশফিক ৪২৫ বলে ২০৬ রান তোলেন। এরপর দ্রুতই ফিরে যান অভিষিক্ত ইয়াসির আলী। হাসান আলী বলে বোল্ড হওয়া এই ব্যাটার ১৯ বলে ৪ করেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর