৩০ নভেম্বর, ২০২১ ২১:৪৪

নৌবাহিনীর জালে ৬ গোল বসুন্ধরা কিংসের

অনলাইন ডেস্ক

নৌবাহিনীর জালে ৬ গোল বসুন্ধরা কিংসের

ফাইল ছবি

স্বাধীনতা কাপের শিরোপা ধরে রাখার মিশনে নেমে বাংলাদেশ নৌবাহিনীকে ছয় গোল দিয়েছে বসুন্ধরা কিংস। ম্যাচে জোড়া গোল করেছেন বসনিয়া-হার্জেগোভিয়ার ফরোয়ার্ড  স্তইয়ান ভ্রানিয়াস।

মঙ্গলবার গ্রুপ 'ডি'তে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে  নৌবাহিনীকে ০-৬ গোলে পরাজিত করে বসুন্ধরা কিংস।

প্রথমার্ধের শুরু থেকেই দারুণ সব আক্রমণ শানায় বসুন্ধরা কিংস। তবে ফলাফল আসে ৪১তম মিনিটে। ডান দিক থেকে ফের্নান্দেসের বাড়ানো ক্রস নৌবাহিনীর দুই ডিফেন্ডার ক্লিয়ার না করতে পারলে দারুণ হেডে লক্ষ্যভেদ করেন ভ্রানিয়াস। ৪৩তম মিনিটে রবিনিয়োর পাস নিয়ন্ত্রণে নিয়ে বল বাড়ান মোহাম্মদ ইব্রাহিম। নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ফের্নান্দেস।

৬৮তম মিনিটে ইব্রাহিমের ক্রস বক্সের মধ্যে পেয়ে বাঁ পায়ের শটে বল জালে জড়ান ভ্রানিয়াস। ৭৯তম মিনিটে বিশ্বনাথ ঘোষের পাস ধরে বক্সে ঢুকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন কিংসলে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আরও ২ গোল হজম করে নৌবাহিনী। যোগ করা সময়ের প্রথম মিনিটে ফের্নান্দেসের পাস ধরে রবিনিয়োর শটে ব্যবধান হয় ৫-০। এক মিনিট পরেই ক্রস ফেরাতে গিয়ে হাবিবুর হেডে নিজেদের জালেই বল জড়ান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর