২৮ মার্চ, ২০২২ ১২:৩৪

পাঞ্জাবের বিধ্বংসী ব্যাটারদের দেখে অবাক ফাফ ডু প্লেসিস

অনলাইন ডেস্ক

পাঞ্জাবের বিধ্বংসী ব্যাটারদের দেখে অবাক ফাফ ডু প্লেসিস

ফাফ ডু প্লেসিস

আইপিএলে রবিবার মুখোমুখি হয় পাঞ্জাব কিংস ও রয়্যাল চালেঞ্জার্স ব্যাঙ্গালোর। পাঞ্জাবের বিরুদ্ধে ২০৫ রান তুলেও হারতে হয়েছে ব্যাঙ্গালোরকে। এক ওভার বাকি থাকতেই ২০৮ রান তুলে দিয়েছে পাঞ্জাবের বিধ্বংসী ব্যাটাররা। আর তাদের সেই ইনিংস দেখে অবাক আরসিবি’র অধিনায়ক ফাফ ডু প্লেসিসও।

পাঞ্জাব ইনিংসের শুরুতে ২৪ বলে ৩২ রান করেন মায়াঙ্কা আগারওয়াল। অন্য ওপেনার শিখর ধাওয়ান ২৯ বলে ৪৩ রান করেন। তিন নম্বরে নেমে ভানুকা রাজাপাকসে ২২ বলে ৪৩ রান করেন। শেষ বেলায় ৮ বলে ২৫ রান করা ওডিন স্মিথের দাপট অবাক করে দিয়েছে সকলকে। 

ম্যাচ শেষে ডু প্লেসিস বলেন, “১০ রানের মাথায় সম্ভবত আমরা স্মিথের ক্যাচ ফেলে দিই। ক্যাচ ধরতে হবে। ক্যাচ নিলে ম্যাচ জেতা যায়। শিশির ছিল। বোলারদের জন্য কঠিন পরিস্থিতি তৈরি হয়ে ছিল। তবে আমার মনে হয় বল হাতে ওরা ভালই খেলেছে।”

ওডিন স্মিথের খেলায় মুগ্ধ হয়ে রয়েছেন ডু প্লেসিস। তিনি বলেন, “আমরা মাঝের দিকে ভাল বল করছিলাম। কিন্তু আমরা জানি স্মিথ কী করতে পারে। তাই সুযোগ এলে সেটা কাজে লাগাতে হবে। শেষের দিকে শাহরুখ খানও বিধ্বংসী হয়ে ওঠে।” তবে নিজের ইনিংস নিয়েও খুশি আরসিবি অধিনায়ক।

শুরুতে মন্থরভাবে খেলছিলেন ডু প্লেসিস। ক্রিজে কিছুটা সময় কাটানোর পর মারতে শুরু করেন তিনি। স্মিথের ওভারেই ঝড় তুলেছিলেন তিনি। বিরাট কোহলির সঙ্গে ১১৮ রানের জুটি গড়েন ডু প্লেসিস। ৫৭ বলে ৮৮ রান করেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক। অন্যদিকে বিরাট কোহলি ২৯ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর