১২ জুন, ২০২২ ১১:৩০

ফলহীনতায় ভুগলো উয়েফা নেশন্স লিগ

অনলাইন ডেস্ক

ফলহীনতায় ভুগলো উয়েফা নেশন্স লিগ

উয়েফা নেশন্স লিগে গতরাতে চারটি ম্যাচ আয়োজিত হয়েছে। চারটিট ম্যাচের ফলাফলই কাকতালীয় ভাবে ড্র হয়েছে।

শনিবার রাতে হাঙ্গেরির মাঠে খেলতে গিয়ে ছয় মিনিটেই গোল হজম করে বসে জার্মানি। সাল্ট নাগির গোলে লিড নেয় স্বাগতিকরা। তবে তিন মিনিটের মধ্যেই জোনাস হফম্যানের গোলে সমতা ফেরায় হান্সি ফ্লিকের শিষ্যরা। ম্যাচের বাকি ৮১ মিনিটে কোনো দলই আর জালের ঠিকানা খুঁজে নিতে পারেনি।

ইংল্যান্ড-ইতালির হাইভোল্টেজ ম্যাচ শেষ হয়েছে গোলশূন্য ড্রতে। অন্যম্যাচে ১-১ গোলে ড্র করেছে ওয়েলস এবং বেলজিয়ামও। পোল্যান্ডের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে নেদারল্যান্ডস।

পুরো ম্যাচেই ইতালির চেয়ে এগিয়ে ছিল ইংল্যান্ড তবে শেষ পর্যন্ত গোলের দেখা মিললো না তাদের। গোলমুখে ১২টি শট নিয়েছিল ইংল্যান্ড। তবে গোলে রুপান্তর করতে পারেনি একটিও। অন্যদিকে আট বার গোলে শট করেছিল ইতালি। তবে ইংল্যান্ডের রক্ষনে চিড় ধরাতে পারেনি তারা।

অন্যদিকে, নেদারল্যান্ডসের বিপক্ষে ১৮ এবং ৫৪ মিনিটে ম্যাটি ক্যাশ এবং জেলোনস্কির  গোলে এগিয়ে থেকে জয়ের স্বপ্ন দেখছিল পোল্যান্ড। তবে  ৫১ এবং ৫৪ মিনিটে ক্লাসেন এবং ডামফ্রির গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে নেদারল্যান্ডস। এছাড়াও ওয়েলসের বিপক্ষে ইউরি টালিসম্যানের গোলে এগিয়ে গিয়েছিল বেলজিয়াম। তবে শেষ মুহুর্তে জনসনের গোলে রক্ষা হয় ওয়েলসের।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর