১১ আগস্ট, ২০২২ ১৬:৪৯

বেটউইনার নিউজ নাকি জাতীয় দল: কোনটা বেছে নেবেন সাকিব?

অনলাইন ডেস্ক

বেটউইনার নিউজ নাকি জাতীয় দল: কোনটা বেছে নেবেন সাকিব?

সাকিব আল হাসান ও নাজমুল হাসান পাপন।-ফাইল ছবি

রুদ্ধদ্বার বৈঠকের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সাফ জানিয়ে দিয়েছেন, হয় বেটউইনার নিউজ না হয় জাতীয় দল।

পাপন হুঁশিয়ারি দিয়েই বলেছেন, বেটউইনার নিউজের সাথে সম্পর্ক ছেদ না করলে সাকিব আল হাসানকে এশিয়া কাপের দলে রাখা হবে না। পাপনের সেটাই শেষ কথা নয় তিনি আরও বলেছেন, বেটউইনার না ছাড়লে সাকিবের সাথে বিসিবিও সম্পর্ক রাখবে না।

পাপন বলেন, ‘আমাদের বোর্ড এ ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে বিশ্বাসী। বেটউইনারের সাথে চুক্তি বাতিল না করলে সাকিবের এশিয়া কাপের দলের সাথে থাকার সুযোগ নাই। এমনকি টেস্ট,ওয়ানডে, টি-টোয়েন্টি কোনো ফরম্যাটেই সাকিবকে বিবেচনা করা হবে না। দলের অধিনায়ক হওয়া তো পরের কথা!”

বিসিবি সাকিবের কাছে বেটউইনারের সাথে সম্পর্ক ছেদ করতে আনুষ্ঠানিক চিঠিও দিয়েছে। আজ বৃহস্পতিবারই নাকি সেই চিঠির জবাব দেবেন সাকিব, বিসিবি তেমনটাই জানিয়েছে। সেই চিঠির জবাবের অপেক্ষায় আজকেও এশিয়া কাপের দল ঘোষণা করেনি বিসিবি।

সাকিবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছু জানানো না হলেও গণমাধ্যমের খবর বলছে, বেটউইনার নিউজের সাথে সাকিবের চুক্তির মূল্য ১০ কোটি টাকার আশেপাশে। বিসিবির এক চিঠিতে আর কড়া কথায় সাকিব যে খুব সহজে সেই সম্পর্ক ছেদ করতে পারবেন, এমনটাও ভাবাও কঠিন হয়ে যাচ্ছে।

এখন দেখার অপেক্ষা, কী ঘটছে? সাকিব এবার এশিয়া কাপ বেছে নেবেন নাকি বেটউইনার নিউজে আস্থা রাখবেন, সেটাই দেখার অপেক্ষা।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর