১৫ আগস্ট, ২০২২ ০৮:৩৬

ক্লান্ত সাকিব!

অনলাইন ডেস্ক

ক্লান্ত সাকিব!

ফাইল ছবি

টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে বিসিবির পছন্দের তালিকায় ছিলেন সাকিব, মাহমুদুল্লাহ, সোহান ও লিটন। লিটন আগেই মানা করে দেওয়ায় তালিকাটা তিনজনে নেমে আসে। সেখানেও আরেক বিপত্তি। বিসিবির প্রথম পছন্দ সাকিব জড়িয়ে যান বেটিং কোম্পানির সঙ্গে।

শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনায় বসে সাকিব চলমান বিতর্কের অবসান করে পেয়েছেন নেতৃত্বের ভার। টেস্টের পর সাকিব বাংলাদেশের টি-টোয়েন্টিরও অধিনায়ক হয়েছেন। তার নেতৃত্বে এশিয়া কাপ, নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে বাংলাদেশ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর থেকে ছুটিতে ছিলেন সাকিব। ছিলেন না উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ও জিম্বাবুয়ে সফরেও। প্রায় মাস খানেক বিরতির পর রবিবার (১৪ আগস্ট) মাঠে ফেরেন সাকিব। 

মাঠে ফেরার প্রথম দিন জিম-রানিং করেই কাটিয়েছেন টি-টোয়েন্টি দলের নতুন অধিনায়ক। এক প্রান্ত থেকে আরেক প্রান্তে দৌড়ে আসতেই যেন ক্লান্ত হয়ে যাচ্ছিলেন সাকিব। একটু জিরিয়ে নিয়ে আবার দৌড়েছেন। 

বেশ কদিন বিরতির কারণে শরীরের এমন অবস্থা, তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ক্লান্তি কাটিয়ে উঠতেই গতকাল জিম-রানিং করেন প্রায় দুই ঘণ্টা। ধীরে ধীরে ফিরবেন ব্যাটিং-বোলিং অনুশীলনে। কারণ এশিয়া কাপের আর দেরি নেই। ২৭ আগস্ট থেকে আরব আমিরাতে শুরু হবে এবারের এশিয়া কাপ। ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে সাকিবের নেতৃত্বে প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর