৪ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪৪

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

এশিয়া কাপে সুপার ফোরে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। তবে রবিবার পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হওয়ার আগেই ধাক্কা খেয়েছে ভারত। এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে তাই দলে পরিবর্তন করতেই হবে রোহিত শর্মাকে।

ভারত-পাকিস্তান ম্যাচে জাদেজার জায়গায় কাকে নেওয়া হবে? এমন প্রশ্নের মুখেই পড়তে হলো ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়কে। উত্তরও দিলেন তিনি।

শুক্রবারই জানা গিয়েছিল জাদেজা চোটের কথা। তার বদলে দলে নেওয়া হয় অক্ষর প্যাটেলকে। এশিয়া কাপের যে দল বেছে নেওয়া হয়ছিল তাতে আগে থেকেই রয়েছেন রবিচন্দ্রন আশ্বিন। কিন্তু এখনো এশিয়া কাপের কোনো ম্যাচ খেলা হয়নি তার।

রবিবার জাদেজার বদলে কাকে দেখা যেতে পারে? দ্রাবিড় বলেন, ‌‘আশ্বিনের মতো একজন ক্রিকেটার দলে থাকা সব সময়ই ভালো দিক। ও যেমন চার ওভার বল করতে পারে, তেমনই ব্যাটটাও করতে পারে। টি-টোয়েন্টি ক্রিকেটে অফ স্পিনার খুব জরুরি। শ্রীলঙ্কা, বাংলাদেশের মতো দলে ভাল স্পিনার আছে। আমাদের দলের স্পিনারকে প্রয়োজন মতো ব্যবহার করা হবে।’

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিংহ ও যুজবেন্দ্র চাহাল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর